দলে জায়গা হারিয়ে রোনালদোর ‘হুমকি’

সংগৃহীত ছবি

দলে জায়গা হারিয়ে রোনালদোর ‘হুমকি’

অনলাইন ডেস্ক

সুইজারল্যান্ডের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোকে শুরুর একাদশে রাখেননি পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস। তাকে ছাড়াই অবশ্য ভালো খেলেছে পর্তুগাল। সুইজারল্যান্ডের মতো শক্ত প্রতিপক্ষকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে জায়গা করে নিয়েছে কোয়ার্টার ফাইনালে। শুরুর একাদশে জায়গা না পেলেও বেঞ্চে বেশ হাসিখুশিই দেখাচ্ছিল রোনালদোকে।

এমনকি সতীর্থদের গোলে দৌড়ে এসে উদযাপনও করেছেন তিনি।

তবে পর্তুগিজ গণমাধ্যম ‘রেকর্ড’ বলছে ভিন্ন কথা। সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশে থাকবেন না, এই কথা যখন রোনালদোর কানে পৌছায় তখন বেশ উত্তেজিত হয়ে পড়েন তিনি। এমনকি দলের ক্যাম্প ছেড়ে যাওয়ার হুমকি পর্যন্ত দেন।

 পর্তুগিজ পত্রিকা ‘রেকর্ড’ এ সংক্রান্ত খবরের শিরোনাম করেছে, ‘রোনালদো চলে যাওয়ার হুমকি দিয়েছেন’।

এরপর ওই খবরে রেকর্ড জানায়, যখন তিনি জানতে পারলেন শুরুর একাদশে নেই তিনি, তখন কোচের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় রোনালদোর। তখন সবচেয়ে বাজে সিদ্ধান্তের কথা ভেবেছিলেন তিনি।  কিন্তু যখন সবকিছু বুঝতে বিচার-বিবেচনা করে নিজের ও পর্তুগালের কথা ভেবে সিদ্ধান্ত থেকে সরে আসেন রোনালদো। যদিও রেকর্ডের এ খবরকে ভিত্তিহীন বলেছে পর্তুগিজ ফুটবল ফেডারেশন। তারা জানিয়েছে, রোনালদো ট্রেনিং সেশন কিংবা টুর্নামেন্ট ছেড়ে চলে যাওয়ার জন্য কোনো হুমকি দেননি।

এদিকে, সুইজারল্যান্ড ম্যাচের পর একদিনের বিরতি নিয়ে অনুশীলনে ফেরে পর্তুগাল। সুইসদের বিপক্ষে শুরুর একাদশে থাকা ফুটবলাররা একসঙ্গে অনুশীলন করলেও, বেঞ্চে থাকা বাকিরা করেছেন আলাদাভাবে অনুশীলন। এখানেও অনুপস্থিত ছিলেন রোনালদো। জানা গেছে, বদলি ফুটবলারদের সঙ্গে অনুশীলনের বদলে শুরুর একাদশের ফুটবলারদের সঙ্গে জিমে সময় কাটিয়েছেন তিনি।

news24bd.tv/সাব্বির