ব্রাজিল গোল করলেই টপলেস ছবি পোস্ট করবেন এই মডেল
ব্রাজিল গোল করলেই টপলেস ছবি পোস্ট করবেন এই মডেল

সংগৃহীত ছবি

ব্রাজিল গোল করলেই টপলেস ছবি পোস্ট করবেন এই মডেল

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের উন্মাদনা এখন বিশ্বজুড়ে। হাজার মাইল দূরে মরুর দেশ কাতারে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। সেই বিশ্বকাপে খেলা ৩২টি দলের মধ্যে নেই বাংলাদেশের নাম। তবে তাতে বিশ্বকাপের উন্মাদনা এতটুকুও কমে যায়নি এদেশের ফুটবল প্রেমীদের।

প্রিয় দল বেছে নিয়ে বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে সমগ্র বাঙালি জাতি।

পিছিয়ে নেই ব্রাজিলিয়ান মডেল ডায়ান টোমাজনও। ইনস্টাগ্রাম ও সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করেন তিনি। খুব পরিচিত মুখ না হলেও এই মডেলকে আলোচনায় নিয়ে এসেছে ফুটবল বিশ্বকাপের সময়ের নানা কথাবার্তা।

প্রিয় দল নিয়ে সম্প্রতি তিনি জানিয়েছেন, বিশ্বকাপে ব্রাজিলের প্রতিটি গোল উদ্‌যাপন করবেন ভিন্নভাবে। ঘোষণা দেন, প্রতিটি গোলের পরেই টপলেস হয়ে ছবি পোস্ট করবেন তিনি।

কাতার ফুটবল বিশ্বকাপে শেষ ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দুর্দান্ত খেলেছে ব্রাজিল। দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে হারিয়ে জায়গা করে নিয়েছে কোয়ার্টার ফাইনালে। আগামীকাল শুক্রবার সেমিফাইনালে ওঠার লড়াইতে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে তারা। সেই লড়াইয়ের আগে উত্তাপ ছড়িয়েছেন ব্রাজিলিয়ান মডেল ডায়ান টোমাজন। প্রায় সপ্তাহখানেক আগে ডায়ান টোমাজন টপলেস হয়ে ছবি পোস্ট করার ঘোষণা দেন। ২৪ বছর বয়সী এই মডেল বলেন, 'প্রতিটি গোলের পরই ভক্তদের সঙ্গে টপলেস ছবি ভাগাভাগি করব। '

তিনি মনে করেন, এবারের ব্রাজিল দলটি বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার। তিতের দলের চ্যাম্পিয়ন হওয়ার সব সামর্থ্যই আছে। মাথা ঠান্ডা করে খেললে আগের দুই পর্বের মতো সামনের বাধাগুলোও টপকে যাবে ব্রাজিল।

এই ঘোষণার পর তাঁকে নিয়ে বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে। অনেকে সামাজিকমাধ্যমে মন্তব্য করেছেন আলোচনায় আসতেই টপলেস হওয়ার ঘোষণা দিয়েছেন ডায়ান টোমাজন।

news24bd.tv/রিমু 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর