ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: ওবায়দুল কাদের
ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: ওবায়দুল কাদের

ফাইল ছবি

ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপে সামনে কোয়ার্টার ফাইনাল। সেখানে ব্রাজিল খেলবে, আর্জেন্টিনাও খেলবে। বাংলাদেশেও খেলা হবে। এখানে ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়াল মাধ্যমে যোগ দিয়ে উদ্বোধকের বক্তব্যে এসব মন্তব্য করেন তিনি।

বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে। লুটপাটের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে। যারা ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে, ভুয়া ভোটারদের বানানোর বিরুদ্ধে খেলা হবে।

কুমিল্লা প্রস্তুততো? শেখ হাসিনাকে আগামীতে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুর ২টায় সম্মেলন শুরুর কথা থাকলেও এদিন বেলা ৩টার দিকে জেলার লালমাই উপজেলার বাগমরা উচ্চবিদ্যালয় মাঠে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুর সবুর, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, কুমিল্লা-৮ আসনের সংসদ সদস্য নাসিছুল আলম চৌধুরী নজরুল প্রমুখ।

সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং সম্মেলন পরিচালনা করবেন সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক এমপি।

২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালমাই সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। সেখানে সরকারের বর্তমান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি ও চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।  

news24bd.tv/হারুন