ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রতীকী ছবি

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুর, তারাকান্দা ও ত্রিশালে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক জন।  

জানা যায়, ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে দুপুর ১২টার দিকে এঘটনা ঘটে। শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

নিহতরা হল ইয়াসিন (৫০) দীলিপ মিয়া (২২)। ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দার ঢাকুয়ায়। তারা তারাকান্দা থেকে মোটরসাইকেল যোগে ফুলপুরে যাচ্ছিলেন।
 

এদিকে সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে, ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় আরেক মোটরসাইকেল আরোহী  জুয়েল (৩০) নিহত হয়েছেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহাজালাল হলের কর্মচারি। সে ময়মনসিংহ সদর উপজেলার দিঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।    

অপরদিকে সকাল সাতটার দিকে ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর