কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে কলেজ ছাত্র নিহত

সংগৃহীত ছবি

কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে কলেজ ছাত্র নিহত

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত জেরে সংঘর্ষে কলেজ ছাত্র ওমর আলী (১৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় দুই পক্ষে ৮ জন আহত হয়েছেন।  শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভোটমারী ইউনিয়নের নোহালি গ্ৰামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।  

নিহত কলেজ ছাত্র ওমর ফারুক উপজেলা ভোটমারী ইউনিয়নের নোহালি গ্ৰামের আবু বক্করের ছেলে।

নিহত ওমর ফারুক কালিগঞ্জ পাবলিক করিমুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসিতে উত্তীর্ণ হন।  

খোঁজ নিয়ে জানা যায়, তিস্তা চর এলাকার জমি নিয়ে দীর্ঘদিন থেকে আবু সাঈদ ও আব্দুল বারি বিরোধের জেরে উভয়ের মাঝে হাতাহাতি পরে সংঘর্ষ বাঁধে। এতে আবু বক্করের ছেলে ওমর ফারুক এগিয়ে গেলে দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে। এতে ধারালো অস্ত্র  দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই ওমর ফারুক মারা যান।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একজনকে আটক করেছেন পুলিশ।

ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরাদ হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলে আসছে। দুই পক্ষের লোকজন জমিতে গেলে সংঘর্ষবাধে এতে এক জন নিহত হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।  

news24bd.tv/কামরুল