শোডাউন স্লোগানে রাজপথে ছাত্রলীগ 

শোডাউন স্লোগানে রাজপথে ছাত্রলীগ 

নিজস্ব প্রতিবেদক

নিজেদের অবস্থান জানান দিতে ঢাকা মহানগর দক্ষিণের আশপাশ এলাকায় ছাত্রলীগের নেতা-কর্মীরা দ্বিতীয় দিনের মতো শোডাউন দিচ্ছে। অন্যদিকে ক্যাম্পাস এলাকায় প্রবেশ না করলেও জাতীয় প্রেসক্লাব থেকে পল্টন এলাকা পর্যন্ত শোডাউন দিয়েছে ছাত্রদলের নেতা-কর্মীরা। আগামীকাল ১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপির মহাসমাবেশ উপলক্ষে এই শোডাউন করছে দুই রাজনৈতিক দলের ভ্রাতৃপ্রতীম সংগঠন।

বিএনপির সমাবেশ ঘিরে নৈরাজ্য ঠেকাতে রাজধানীর সড়কে সরব আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ।

অন্যদিকে মহানগর নাট্যমঞ্চে আয়োজিত  সমাবেশে মিলিত হয়েছে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ।

রাজধানীর বিভিন্ন পয়েন্টে সকাল থেকে মহড়া দিচ্ছে ছাত্রলীগ। কেন্দ্রীয় ও মহানগর কমিটি না থাকায় বিক্ষিপ্তভাবে কেন্দ্র ও শাখাগুলোর প্রার্থীদের নেতৃত্বে মোটরসাইকেল মহড়া, বিভিন্ন স্পটে অবস্থান বা কোথাও কোথাও মিছিল করতে দেখা গেছে।  

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক সৈয়দ মুক্তাদির সাদ বলেন,সন্ত্রাসের জায়গা ঢাকা মহানগর দক্ষিণ নয়,জনগণের জানমালের নিরাপত্তা এবং ভীতিহীন পদচারণা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।

ছাত্রদলের কেউ আগুন দিয়ে সাধারণ মানুষকে পোড়ানোর চেষ্টা করলে আমরা তা শক্ত হাতে প্রতিহত করার জন্য প্রস্তুত।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ সানি বলেন,বিএনপির ধ্বংসাত্মক মূলক সকল কর্মকাণ্ড শক্ত হাতে দমন করবে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।

এদিকে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা রাজু ভাস্কর্যে বিএনপি-জামায়াতের দুঃশাসনের খণ্ডচিত্র প্রদর্শনী ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর