নেদারল্যান্ডসের বিপক্ষে শুরুর একাদশে নেই ডি মারিয়া
নেদারল্যান্ডসের বিপক্ষে শুরুর একাদশে নেই ডি মারিয়া

সংগৃহীত ছবি

নেদারল্যান্ডসের বিপক্ষে শুরুর একাদশে নেই ডি মারিয়া

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে ব্রাজিল। ইউরোপিয়ান দল ক্রোয়েশিয়ার বিপক্ষে হারতে হয়েছে ল্যাটিন আমেরিকার ফুটবল পরাশক্তি ব্রাজিলকে। এখন দেখার পালা ল্যাটিনদের আরেক পরাশক্তি কেমন করে নেদারল্যান্ডসের বিপক্ষে। সেমিতে ওঠার লড়াইয়ে আর কিছুক্ষণ পরই মাঠে নামছে আর্জেন্টিনা।

তবে নেদারল্যান্ডসের বিপক্ষে নামার আগেই একাদশে চমক দিয়েছে আর্জেন্টিনা। ডি মারিয়াকে একাদশে না রেখেই ডাচদের বিপক্ষে মাঠে নামছে স্কালোনির দল। এর আগে গত ম্যাচেও লিওনেল স্কালোনির দলে সুযোগ হয়নি ডি মারিয়ার। তবে সে সময় চোট আক্রান্ত ছিলেন তিনি।

ডাচদের বিপক্ষে আজ ভিন্ন পরিকল্পনায় মাঠে নামছে লিওনেল স্কালোনির দল। লিওনেল মেসিরা নামবেন পাঁচ ডিফেন্ডার নিয়ে, তিন সেন্টারব্যাক নিকলাস অটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরোর পাশাপাশি থাকবেন লিসান্দ্রো মার্টিনেজ। সঙ্গে দুই ফুলব্যাক নাহুয়েল মলিনা ও মার্কোস আকুনইয়া।

মাঝমাঠে রদ্রিগো ডি পলকে পাওয়া নিয়ে ছিল সংশয়, সে শঙ্কা কাটিয়ে তিনি মাঠে নামবেন আজ। সঙ্গে আছেন এনজো ফের্নান্দেস ও অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

বাড়তি ডিফেন্ডার খেলানোয় আক্রমণে কেবল দুই ফরোয়ার্ডকে পাচ্ছে আর্জেন্টিনা। অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে যেখানে থাকবেন জুলিয়ান অ্যালভারেজ।

আর্জেন্টিনা একাদশ:

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ;
ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনইয়া;
মিডফিল্ড: রদ্রিগো ডি পল, এনজো ফের্নান্দেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার;
ফরোয়ার্ড: লিওনেল মেসি, জুলিয়ান অ্যালভারেজ

news24bd.tv/আমিরুল