জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

সংগৃহীত ছবি

জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক

রাজধানীর কুর্মিটোলা গলফ কোর্সে তিন দিনব্যাপী ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২২’ শেষ হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লে. জেনারেল মো. সাইফুল আলম।  

আন্তবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলামসহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৩৬ জন মুক্তিযোদ্ধাকে বিশেষ সম্মাননা প্রদান করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে ব্রিগেডিয়ার জেনেরেল গিয়াস উদ্দিন, বীর বিক্রম (অব.) বক্তব্য দেন। এরপর প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।   

তিন দিনব্যাপী চলা এই টুর্নামেন্টে দেশ-বিদেশের ৬৩৫ গলফার অংশ নেন।

টুর্নামেন্টে পুরুষদের মধ্যে কর্নেল মো. খায়রুজ্জামান, বিজিবিএম (অব.) উইনার এবং জবায়ের এম সোয়েব রানার আপ হন। অপরদিকে নারীদের মধ্যে ফাতেমা রহমান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।  

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। একইসঙ্গে মহান বিজয়ের মাসে আয়োজিত এই গলফ টুর্নামেন্টের তাৎপর্য বৃদ্ধিতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণ ও অনুষ্ঠান আয়োজনের জন্য কুর্মিটোলা গলফ ক্লাব এবং জেমকন গ্রুপ কে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

news24bd.tv/মামুন