সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘন্টা ৪৪ মিনিট আগে

এশিয়ান গেমসে থাইল্যান্ডকে হারাল বাংলাদেশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এশিয়ান গেমসে থাইল্যান্ডকে হারাল বাংলাদেশ

এশিয়ান গেমস হকিতে থাইল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচে জয়ের পর তৃতীয় ম্যাচে শক্তিশালী মালয়েশিয়ার বিপক্ষে হেরেছিল বাংলাদেশ। এই জয়ে এশিয়ান গেমসে ষষ্ঠ স্থান নিশ্চিত করেছে বাংলাদেশ।

ওমানকে ২-১ গোলে হারিয়ে এশিয়ান গেমস শুরু করে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে কাজাখস্তানকে হারিয়েছে ৬-১ গোলে এবং তৃতীয় ম্যাচে ৭-০ গোলে হেরেছে মালয়েশিয়ার কাছে। বাংলাদেশের উপরে মালয়েশিয়া ও পাকিস্তান। মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। তারপর পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচ। সেখানে সম্ভাব্য প্রতিপক্ষ জাপান।

রোববার থাইল্যান্ডের বিরুদ্ধে ৩-১ গোলে জিতলেও কাজটা সহজ হয়নি বাংলাদেশের জন্য। প্রথম দুই কোয়ার্টার বাংলাদেশকে আটকিয়ে রেখেছিল আগের ৩ ম্যাচে ২২ গোল খাওয়া থাইল্যান্ড। আশরাফুল ইসলামের পেনাল্টি কর্ণার থেকে করা গোলে বাংলাদেশ এগিয়ে যায় ৩৫ মিনিটে। ৪১ মিনিটে আশরাফুল পেনাল্টি কর্নার থেকে দ্বিতীয় গোল করলে বাংলাদেশ ব্যবধান ২-০ করে।

থাইল্যান্ড ব্যবধান কমায় ৪৭ মিনিটে। এটিই টুর্নামেন্টে থাইল্যান্ডের প্রথম ও একমাত্র গোল। ৫৫ মিনিটে মিলন হোসেন গোল করলে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লাল-সবুজ জার্সিধারীরা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য