বিবাহবার্ষিকীতে আনুস্কাকে রেখে বাংলাদেশে বিরাট

সংগৃহীত ছবি

বিবাহবার্ষিকীতে আনুস্কাকে রেখে বাংলাদেশে বিরাট

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী আনুস্কা শর্মার সাথে কেবল সাত পাকে ঘুরেননি বিরাট কোহলি; বেধেছেন প্রাণটাকেও। মধুর সেই সম্পর্ক আজ পাঁচ বছরে পা রেখেছে। এরইমধ্যে তারকা দম্পতির ঘরে এসেছে একটি কন্যাসন্তান। তবে ক্রিকেটীয় ব্যস্ততায় প্রেয়সীকে মহামূল্যবান সময়টাই দিয়ে পারেন না কোহলি।

তাতে অবশ্য তাদের প্রেমে ভাটা পড়েনি এতটুকুও। দূর থেকেই প্রিয় মানুষটাকে ভালোবাসা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে।

তিন ম্যাচের ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে এই মুহূর্তে বাংলাদেশে অবস্থান করছেন কোহলি। এরইমধ্যে বাংলাদেশের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে ভারত।

তবে শেষ ম্যাচে যেভাবে ঘুরে এসেছে তারা। তা কুড়চ্ছে প্রশংসা। ম্যাচে অনবদ্য সেঞ্চুরি পেয়েছেন কোহলি। সময়টা তাই খারাপ কাটার কথা নয়। তবে মন পড়ে আছে আনুস্কার কাছে।   

বিশেষ এই দিনে আনুস্কার সঙ্গে ছবি পোস্ট করে কোহলি লিখেছেন, ‘অনন্তকালের পথে পাঁচ বছরের যাত্রা। তোমাকে পেয়ে আমি ভাগ্যবান। আমি সমস্ত হৃদয় দিয়ে তোমাকে ভালোবাসি। ’

অন্যদিকে আনুস্কা শর্মাও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে কোহলির বেশ কয়েকটি ছবি পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এই ছবিগুলো পোস্ট করার জন্য আজকেই সেরা দিন। ’ এরপর ছিল ছবিগুলোর বিবরণ। যার একটিতে হাসপাতালের বেডের পাশে ঘুমন্ত কোহলিকে দেখা যাচ্ছে। আনুস্কা সন্তান জন্মদানের পর তাকে দেখাশোনার ফাঁকে একটু জিরিয়ে নিচ্ছিলেন ভারতীয় ব্যাটিং তারকা।

news24bd.tv/আমিরুল