নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

উদ্ধার হওয়া অস্ত্র ও মাদক।

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা, ডাকাতি ও মাদকসহ ১৪ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মেহের আলী (৩৫) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার রাত ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার চামটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মেহের আলী লালপুর উপজেলার ইশ্বরদী বাগান পড়ার মৃত মসলেম উদ্দীনের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি ২ এর মেজর শিবলী মোস্তফা জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের একটি অপারেশন দল লালপুর উপজেলায় টহল দেয়। এক পর্যায়ে উপজেলার চামটিয়া গ্রামে পৌঁছালে সেখানে কয়েকজনকে একসঙ্গে দলবদ্ধ হয়ে থাকতে দেখে র‌্যাবের দল সেদিকে অগ্রসর হয়। এসময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র‌্যাবও আÍরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে।

এতে মেহের আলী গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মেহের আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায় মেহের আলীর বিরুদ্ধে হত্যা,ডাকাতি ও মাদক সহ ১৪টি মামলা চলমান রয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর