কোচের সিদ্ধান্তে ক্ষুব্ধ বেনজেমা

সংগৃহীত ছবি

কোচের সিদ্ধান্তে ক্ষুব্ধ বেনজেমা

অনলাইন ডেস্ক

সাত আসরের মধ্যে চতুর্থবারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স। এর মধ্য দিয়ে ফ্রান্স যেন আন্তর্জাতিক আসরে সাফল্য পেতে অভ্যস্ত হয়ে উঠেছে। আর এর কেন্দ্রবিন্দুতে আছেন কোচ দিদিয়ের দেশ্যম। যিনি জন্মগতভাবেও একজন বিজয়ী খেলোয়াড় এবং কোচ হিসেবে উদ্বুদ্ধকারী নেতা।

তবুও কোচ দেশ্যমের একটি সিদ্ধান্তে ক্ষুব্ধ ২০২২ সালের ব্যালন ডি'অরজয়ী ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। কাতার বিশ্বকাপ শুরু হওয়ার আগে ইনজুরিতে পড়ায় তাকে ফেরত পাঠিয়ে দেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম, যা মোটেই ভালো লাগেনি বেনজেমার কাছে।

কাতার বিশ্বকাপের আগে ফ্রান্সের দল থেকে ছিটকে যান বেনজেমা, এনকুনকু, কিম্পেম্বে, পগবা, কন্তের মতো খেলোয়াড়রা। পগবা কিছুটা ফিট থাকলেও দেশম জানিয়ে দিয়েছিলেন, পুরোপুরি ফিট না হলে দলে জায়গা মিলবে না।

যার কারণে দলের বেশকিছু সেরা খেলোয়াড়দের ছাড়াই দল ঘোষণা করেন দেশম।

কিন্তু ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন করিম বেনজেমা। এরপর ফাইনালে দলের সঙ্গে যোগও দিয়েছেন রিয়াল এই ফরোয়ার্ড। কিন্তু তাকে ফেরত পাঠিয়ে দেওয়ার বিষয়তে ক্ষুব্ধ ফরাসি তারকা। এমনটাই উঠে এসেছে স্পেনের একটি সংবাদমাধ্যম লিবার্তাদ ডিজিটালে।

সেই প্রতিবেদনে আরো বলা হয়েছে, ঊরুর চোট থেকে সেরে উঠতে চিকিৎসকরা তিন সপ্তাহ সময় বেঁধে দিলেও তার আগেই সুস্থ হয়ে উঠেছেন বেনজেমা। রিয়াল মাদ্রিদে ফিরে মাত্র তিন দিনের চিকিৎসার প্রয়োজন হয়েছে তার। শারীরিক কোনো সমস্যা ছাড়াই গত পরশু রিয়াল মাদ্রিদের হয়ে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছেন ৩৪ বছরের এই স্ট্রাইকার।

টানা দ্বিতীয়বার বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে ফ্রান্স। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালে দেখা যাবে বেনজেমাকে।

news24bd.tv/হারুন