প্রেমের ফাঁদে ফেলে ঘরে ডেকে চাঁদা দাবি

পুলিশের হাতে আটক ব্যক্তি সিরাজুল মোড়ল

প্রেমের ফাঁদে ফেলে ঘরে ডেকে চাঁদা দাবি

শাকিলা ইসলাম জুঁই • সাতক্ষীরা প্রতিনিধি 

প্রেমের ফাঁদে ফেলে এক গৃহবধূ সাতক্ষীরার এক যুবককে বাড়িতে আটকে রেখে ২ লাখ টাকা চাঁদা দাবি করার সময় তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রাতে যশোরের কেশবপুর উপজেলার কাথণ্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়।  

ধৃত ব্যক্তির নাম সিরাজুল ইসলাম মোড়ল (৪৫)। তিনি ওই গ্রামের ইন্তাজ আলী মোড়লের ছেলে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে সিরাজুলের সুচতুর স্ত্রী জাহানারা খাতুন।  

পুলিশ জানায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার যুবক গাউসুল আযম সাকিলের সাথে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সিরাজুল ইসলাম মোড়লের স্ত্রী জাহানারা খাতুন। মোবাইলে প্রেমের এক পর্যায়ে ওই গৃহবধূ পরশু (২৬ আগস্ট) কুরবানির গোশত খাওয়ার জন্য যুবক সাকিলকে বাড়িতে দাওয়াত করেন।

সাকিল যথারীতি প্রেমিকার বাড়িতে দাওয়াত খেতে যায়।

এ সময় জাহানারা ও তার স্বামী মিলে সাকিলকে ঘরে আটকে রেখে তার পরিবারকে ফোন কল করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।  

বিষয়টি সাথে সাথেই সাকিলের বাবা সিরাজুল ইসলাম সাতক্ষীরা সদর থানা পুলিশকে অবহিত করেন। এরপর পুলিশ কৌশলে সাকিলের পরিবারের পক্ষ থেকে ওই গৃহবধূর সাথে মোবাইলে কথা বলে একটি বিকাশ নম্বর চান।

পুলিশ প্রথমে ওই বিকাশ নম্বরে ১০ হাজার টাকা পাঠায়। এরপর তারা সাদা পোশাকে কেশবপুর পুলিশের সহায়তায় ওই বিকাশ নম্বরটি ট্র্যাক করে সেখানে ওৎ পেতে থাকেন।  

এক পর্যায়ে ওই বিকাশ অ্যাজেন্টের কাছ থেকে টাকা নেয়ার সময় পুলিশ ওই গৃহবধূর স্বামী সিরাজুলকে আটক করেন। এ সময় পালিয়ে যেতে সক্ষম হন সুচতুর জাহানারা খাতুন।   

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় আজ (২৮ আগস্ট, মঙ্গলবার) সকালে যুবক সাকিলের বাবা বাদী হয়ে আটক সিরাজুল ও তার স্ত্রী জাহানারার থানায় একটি মামলা দায়ের করেছেন।  
 

শাকিলা/অরিন/নিউজ টোয়েন্টিফোর