আর্জেন্টিনার শিরোপা জয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস

আর্জেন্টিনার শিরোপা জয়ে যা বললেন অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের চোখ জুড়ানো ফাইনালে টাইব্রেকে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে শিরোপা খরা ঘুচালো আর্জেন্টিনা। মেসির হাত ধরে শিরোপা পেলো আলবেসেস্তারা। আর তাই আর্জেন্টিনার শিরোপা জয়ে ফুটবলপ্রেমীদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ছিলেন ব্রাজিল দলের সাপোর্টার।

নিজের প্রিয় দল বিশ্বকাপের ফাইনাল মঞ্চে উঠতে পারেনি। প্রিয় দল ফাইনালে না উঠার আক্ষেপ যেন একপাশে রেখে শিরোপা জয়ী আর্জেন্টিনাকে অভিনন্দন জানিয়েছেন ব্রাজিল ভক্ত এই নায়িকা।

গতকাল রোববার রাতে আর্জেন্টিনা জয়ের পর নিজের ভেরিফায়েড পেজবুক পেজে তার আর নায়ক শাকিব খানের ছেলে আব্রামের ছবি দিয়ে একটি স্ট্যাটাস দেন অপু বিশ্বাস। ছবিতে দেখা যায়, ছেলে আব্রামের গায়ে আর্জেন্টিনার জার্সি।

স্ট্যাটাসে অপু লেখেন, ' অভিনন্দন আর্জেন্টিনা' এরপর আর্জেন্টিনা-বাংলাদেশের পতাকার ছবি দেন তিনি। এরপর লেখেন, 'আমার বাবা খুশি। '

ল্লল

অপুর স্ট্যাটাসের নিচে কমেন্ট বক্সে একজন লেখেন, 'বিশেষ কোনো দলরে খোঁচা দিয়েন না!! মেসির জন্য হলেও দলমত নির্বিশেষে অধিকাংশ মানুষ আর্জেন্টিনারে সাপোর্ট করেছে!!'

অনেকে আবার আর্জেন্টিনাকে অভিনন্দন জানিয়েছেন।

এর আগে, প্রিয় দল ব্রাজিলকে নিয়ে অপু বিশ্বাস বলেন, 'পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার আমি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ জানাই। আগেও ব্রাজিল দল করতাম, তবে সেটা না বুঝে। এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই সাপোর্ট করি। ব্রাজিলই আমার সেরা দল'।

তিনি আরও বলেন, 'ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন, তারা আসলেই ব্রাজিলকে সাপোর্ট করেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না'।  

news24bd.tv/রিমু