জেসিআই ঢাকা হেরিটেজের নতুন কমিটি ঘোষণা

নতুন কমিটি ঘোষণা

জেসিআই ঢাকা হেরিটেজের নতুন কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

রাসেল আহমেদকে লোকাল প্রেসিডেন্ট করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের পরিচালনা কমিটি-২০২৩ ঘোষণা করা হয়েছে। সম্প্রতি রাজধানী বনানীর জেসিআই বাংলাদেশের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২৩ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

বার্ষিক সাধারণ সভায় নির্ধারিত আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে আরও রয়েছেন আইপিএলপি মো. ফজলে মুনিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নাবিলা শারমিন, ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান খান, সেক্রেটারি জেনারেল মো. আতেফ আমের সৌমিক, ট্রেজারার মারুফা জাহান, জেনারেল লিগ্যাল কাউন্সিল আহসানুল হক আদনান, ডিরেক্টর হিসেবে আছেন আলী আব্দুল্লাহ, মো. শাহরুখ শাহীদ, গাজী সানি ইসনাইন, আবু বকর সিদ্দিক ইউশা এবং চ্যাপ্টার এ্যাডভাইসার মো. আব্দুল্লাহ আল আমীন (এফসিএ)।

বিদায়ী প্রেসিডেন্ট মো. ফজলে মুনিম বলেন, 'গত বছরের বিভিন্ন কাজে অংশগ্রহণ, নিয়মানুবর্তিতা, সাংগঠনিক মেধা ও যোগ্যতার ভিত্তিতে আগত বছরের কমিটি গঠন করা হয়েছে ও দায়িত্ব বন্টন করা হয়েছে'।

অনুষ্ঠানে নবনির্বাচিত প্রেসিডেন্ট রাসেল আহমেদ বলেন, 'আসন্ন বছরে বাংলাদেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের প্রযুক্তি উন্নয়নের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে জেসিআই ঢাকা হেরিটেজ বিশেষ ভূমিকা রাখবে'।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পরামর্শ প্রদান করেছেন জেসিআই বাংলাদেশের জেনারেল লিগ্যাল কাউন্সিলর মো. ইমরান কাদির খান, ন্যাশনাল ডিরেক্টর ও পিএলপি নাহিদা আক্তার, সিনেটর ও ফাউন্ডার প্রেসিডেন্ট মীর শাহেদ আলী, এটুআই প্রোগ্রামের হেড অব এইচআর মোহাম্মদ আরিফুর রহমান, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. ইমরান মাহমুদ ও টেকোগনাইজ সল্যুশন লিমিটেডের চেয়ারম্যান গাজি শামিম আলাউদ্দিন।