শুরু হচ্ছে আর্জেন্টিনার জয় উৎসব

সংগৃহীত ছবি

শুরু হচ্ছে আর্জেন্টিনার জয় উৎসব

অনলাইন ডেস্ক

মাত্র কয়েক ঘণ্টার বিশ্রাম পেলেন মেসিরা। বিশ্বকাপ ট্রফি হাতে আবারও রাস্তায় নামতে হচ্ছে আর্জেন্টিনা দলকে। আর্জেন্টাইন গণমাধ্যমগুলো নিশ্চিত করেছে, স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় (বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টা) শুরু হবে আলবিসেলেস্তেদের জয় উৎসব। রাজধানী বুয়েন্স আয়ার্সের রাস্তায় লাখো মানুষদের সঙ্গে খোলাবাসে জয়োল্লাস করবে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের সদস্য এবং কোচিং স্টাফরা।

কাতারে বিশ্বকাপ জয়ের পর সোমবারই দেশে উদ্দেশে রওনা হয় আর্জেন্টিনা ফুটবল দল। এরপর রোমে যাত্রা বিরতি শেষে আর্জেন্টিনার স্থানীয় সময় সোমবার দিবাগত রাত ২টায় এজেইজা বিমানবন্দরে অবতরণ করে বিশ্বকাপজয়ী সদস্যদের বহনকারী বিমান। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বুয়েন্স আয়ার্সের আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের (এএফএ) কার্যালয়ে যান মেসি-ডি মারিয়ারা। এর আগে ঘুমচোখে লাখো মানুষদের সঙ্গে একদফা শিরোপা উৎসব করে আর্জেন্টিনা দল।

এএফএ কার্যালয়ে কয়েক ঘণ্টা বিশ্রাম নেন আর্জেন্টিনা ফুটবল দলের সদস্যরা। এরপর নাস্তা করে মেসিরা এখন তৈরি ভিক্টোরি প্যারেডের জন্য। ইতোমধ্যেই প্রস্তুত হয়ে বেরিয়ে পড়েছে দলের সদস্যরা। মেসি-ডি পলরা উঠে গেছেন বাসে।  কিছুক্ষণ পর ছাড়বে বাস। কয়েক ঘণ্টা চলবে এই প্যারেড। বুয়েন্স আয়ার্সের বিভিন্ন রাস্তা ঘুরে বাসের শেষ গন্তব্য ওবেলিস্ক। যেটা উৎসবের কেন্দ্রবিন্দু। সেখানেই মেসিদের দেওয়া হবে সংবর্ধনা।

news24bd.tv/সাব্বির