নিজ বাড়িতে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

সংগৃহীত ছবি

নিজ বাড়িতে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

গলায় ফাঁস দিয়ে মৃত্যুঞ্জয় সেন নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মৃত্যুঞ্জয় বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সোমবার (১৯ ডিসেম্বর) রাতে যশোরের নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। মৃত্যুঞ্জয়ের গ্রামের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে রাবির হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সভাপতি অধ্যাপক মাঈন উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার (১৯ ডিসেম্বর) রাতের কোনো একসময় নিজ ঘরে মৃত্যুঞ্জয় আত্মহত্যা করে। সকালে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। আজ তার রাজশাহী ফেরার কথা ছিল।

শোক প্রকাশ করে অধ্যাপক মাঈন উদ্দীন বলেন, মৃত্যুঞ্জয় মেধাবী ছাত্র ছিল। পড়াশোনার প্রতি তার প্রবল আগ্রহ ছিল। কিন্তু মানসিক কারণে প্রায়ই সে অসুস্থ থাকত। তাই ঠিকমতো ক্লাসে উপস্থিত হতে পারতো না। এমনকি কাঙ্ক্ষিত পড়াশোনাও চালিয়ে যেতে পারেনি। এটা নিয়ে সে অনেকটা ডিপ্রেশনে ভুগত। সেটার জন্যই হয়তো সে আত্মহত্যা করতে পারে। তার মৃত্যুতে আমরা সকলেই গভীরভাবে শোকাহত।

এ বিষয়ে মনিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, মৃত্যুঞ্জয়ের মৃত্যুতে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত থাকায় তার পরিবার ময়নাতদন্ত করতে চায়নি।

news24bd.tv/আলী