মেহেরপুরে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতীকী ছবি

মেহেরপুরে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মেহেরপুরে প্রবাসীর স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় সোহেল রানা (৩০) নামে এক আসবাবপত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে গাংনী থানা পুলিশের একটি দল সোহেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সোহেল রানা গাংনী উপজেলা শহরের বাজার পাড়ার ইদ্রীস আলীর ছেলে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ‍উপজেলার এক গৃহবধূ সোহেলের নামে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে গাংনী থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেহেরপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক আরও বলেন, আলমডাঙ্গা ‍উপজেলার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আসবাবপত্র কেনার সূত্র ধরে সোহেল রানার পরিচয় হয়। প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সোহেল রানা।

একপর্যায়ে সোহেল রানা ওই গৃহবধূকে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে সে দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। সোহেল ও তার বন্ধুরা সেই ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই নারীর কাছ থেকে সোনার গহনা ও সাড়ে আট লাখ টাকা হাতিয়ে নেন। দাবি অনুযায়ী আরও টাকা দিতে না পারায় ওই ভিডিও গৃহবধূর স্বামীর কাছে পাঠিয়ে দেয়। এ ঘটনায় ওই গৃহবধূ গাংনী থানায় মামলাটি দায়ের করেন।

news24bd.tv/কামরুল