প্রেম করে বিয়ের চার মাস পর নববধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

প্রেম করে বিয়ের চার মাস পর নববধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে প্রেম করে বিয়ের ৪ মাস পর স্বামীর সঙ্গে অভিমান করে পপি আক্তার (২০) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে বাবার বাড়িতে বেড়াতে এসে এ ঘটনা ঘটায় গৃহবধূ।  

এদিকে নিহত পপির বড় বোন পলি আক্তার অভিযোগ করে বলেন, যৌতুকের জন্য স্বামী রাশেদ হোসেনসহ শ্বশুর বাড়ির লোকজন পপিকে প্রায়ই নির্যাতন করত। সেই কারণেই অভিমান করে গলায় ফাঁস দিয়েছে পপি।

এ খবর পেয়ে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন কেউ আসেনি।

পপি সদর উপজেলার মোহাম্মদনগর গ্রামের জহির হোসেনের মেয়ে। প্রায় ৪ মাস আগে প্রেম করে রামগঞ্জ উপজেলার শোশালিয়া গ্রামের সমিতির বাজার এলাকার ইলেক্ট্রিক মিস্ত্রি রাশেদ বিয়ে করেন। রাশেদ একই এলাকার মো. নুরনবীর ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ১৫ দিন আগে পপি বাবার বাড়ি মোহাম্মদনগর গ্রামে বেড়াতে আসে। বুধবার ভোর ৬টার দিকে বাড়ির পাশে ক্ষেতে দাঁড়িয়ে মোবাইল ফোনে রাশেদের সঙ্গে পপি কথা বলছিল। মোবাইল ফোনেই তারা কথা কাটাকাটি করছিল তখন। প্রায় ১ সপ্তাহ তাদের দুজনের মধ্যে ঝগড়া চলছিল। তবে কি কারণে তা জানা যায়নি। ঘটনার সময় ঘরের ভেতর থেকে দরজা লাগিয়ে স্বামীর সঙ্গেই কথা বলছিল পপি। একপর্যায়ে রাশেদ তার (পপি) বড়বোন পলিকে কল দেয়।  

তখন রাশেদ বলেন, ‘পপিকে দেখেন, সে কি করে’। এরপর দরজা খুলতে বললেও পপি দরজা খুলছিল না। পরে দরজা খুলে তাকে ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিক গলায় পেঁচানো ওড়না কেটে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে পপি মারা যায়। ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে অভিমান করেই পপি ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রাশেদ হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও কথা বলা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল