বাসের চাকা পাংচার হয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

সংগৃহীত ছবি

বাসের চাকা পাংচার হয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

অনলাইন ডেস্ক

সোহাগ পরিবহনের একটি বাসের চাকা পাংচার হয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের ধুলদী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের নাম মো. শাহীনুর (৩০) ও অপরজনের (৬০) নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।  

গুরুতর আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন-প্রখর মণ্ডল (৪০), তন্দ্রা শর্মা (২২) ও আব্দুল কাদের (৪০)। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আসাদুল্লাহ দুইজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে   বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মধ্যে একজনকে হাসপাতালে আনার আগেই মারা যায়। তবে আহতদের মধ্যে  আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।  

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, সোহাগ পরিবহনের একটি বাসের চাকা পাংচার হয়ে গেলে বাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে একজন ও পরে হাসপাতালে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে পুলিশ।  

news24bd.tv/কামরুল