শেলটেক নর্দার্ন স্টার হস্তান্তর

সংগৃহীত ছবি

শেলটেক নর্দার্ন স্টার হস্তান্তর

অনলাইন ডেস্ক

আবাসন ও বাণিজ্যিক ভবন নির্মাণে আধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণের জন্য অন্যতম শীর্ষ আবাসন ব্যবসা প্রতিষ্ঠান শেলটেক। সম্প্রতি ৮ম আন্তর্জাতিক ফায়ার সেফটি এক্সপো-২০২২ এ বাণিজ্যিক ভবন নির্মাণ ক্যাটাগরিতে শেলটেক নর্দার্ন স্টার প্রকল্পের জন্য ESSAB সেফটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করে।  

শেলটেক নর্দান স্টার, ঢাকার বনানী-১১ তে ১১৮ নম্বর প্লটে একটি আধুনিক ১০ তলা বাণিজ্যিক ভবন। ২৩,২০৬ বর্গফুট জায়গার এই বাণিজ্যিক  ভবনটি  আধুনিক নকশা এবং প্রযুক্তি দিয়ে নির্মাণ করেছে শেলটেক এর নিজস্ব প্রকৌশলী ও স্থপতিরা।

শেলটেক এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সাইফুল ইসলামের তত্ত্বাবধানে নর্দান স্টারের আধুনিক ফায়ার প্রোটেকশন সিস্টেমের অগ্নি নির্বাপক ব্যবস্থা পরিকল্পনা ও বাস্তবায়ন করা হয়।  

শনিবার দুপুরে রাজধানী বনানীর, প্লাটিনাম গ্র্যান্ডের জিজি ব্যাংকুয়েট হলে শেলটেক নর্দার্ন স্টার প্রকল্প হস্তান্তর অনুষ্ঠানে শেলটেক গ্রুপের সহযোগী পরিচালক শেখ সাইয়ান আহমেদ, প্রতিষ্ঠানটির সিইও মোঃ শরীফ হোসেন ভূঁইয়া ও  হেড অব অপারেশনস শাহজাহানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি জমির মালিক ও ক্রেতারা উপস্থিত ছিলেন।  

পরিকল্পিত নগরায়নকে প্রাধান্য দিয়ে আধুনিক সব সুযোগ সুবিধা সংবলিত, পরিবেশ বান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৫ বছর ধরে কাজ করে যাচ্ছে শেলটেক। আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেলটেক ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের আইএসও (ISO 9001:2015) সনদ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষ আবাসন কোম্পানীগুলোর একটি।

বর্তমানে রাজধানীর বনানী, গুলশান, বসুন্ধরা, উত্তরা, ধানমন্ডি,খিলগাও, মগবাজার,মিরপুর, মোহাম্মদপুর ও পুরান ঢাকার গেন্ডারিয়া এবং স্বামীবাগে শেলটেকের এর ৪০টি  আবাসিক-বাণিজ্যিক প্রকল্প নির্মাণাধীন আছে।