আবাহনীর জয়ের দিন মোহামেডানের ড্র 

সংগৃহীত ছবি

আবাহনীর জয়ের দিন মোহামেডানের ড্র 

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এবারের আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে আবাহনী লিমিটেড। তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলের জয়ের দিনে ড্রয়ের হতাশায় পুড়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ শনিবার মুন্সীগঞ্জের ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জকে ২-১ গোলে হারিয়েছে আবাহনী। অপর ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশের সঙ্গে গোলশূন্য ড্র করেছে সাদা-কালোরা।

নিজেদের প্রথম ম্যাচে দুর্বল ফর্টিসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল মারিও লেমোসের দল। দলটি সেই হতাশা আজ কাটিয়ে ওঠে দানিয়েল কলিন্দ্রেস ও মেরাজ হোসেন অপির গোলে। দশম মিনিটে আবাহনীকে এগিয়ে নেন কলিনদ্রেস। বক্সের ওপর থেকে ফ্রিকিকে লক্ষ্যভেদ করেন কোস্টারিকান এই ফরোয়ার্ড।

এগিয়ে থাকা আবাহনী প্রথমার্ধের শেষ দিকে গিয়ে দশ জনের দলে পরিণত হয়।

একজন বেশি নিয়ে খেলার সুযোগ কাজে লাগিয়ে ৬০ মিনিটে ম্যাচে সমতায় ফেরে রহমতগঞ্জ। গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডি মরাইস। কর্নার থেকে আসা বল দূরের পোস্ট থেকে শোখরুখবেক খোলাতোভ বাড়িয়ে দেন গোলমুখে। ফাঁকায় থাকা মরাইস সহজেই হেডে লক্ষ্যভেদ করেন। কিন্তু ৬৩ মিনিটে দশ জনের দলে পরিণত হয় রহমতগঞ্জও। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ফরোয়ার্ড নয়ন মিয়া।

এবার প্রতিপক্ষের ওপর চড়াও হয় আবাহনী। ৭৩ মিনিটে গোলও পেয়ে যায় আকাশি-নীলরা। দলটিকে জয়সূচক গোলটি এনে দেন মেরাজ হোসেন অপি। বাঁ প্রান্ত থেকে পিটার নোরাহর ক্রস বক্সের ভেতর থেকে প্লেসিং শটে জালে পাঠান মেরাজ। যে গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত হয় আবাহনীর।

news24bd.tv/সাব্বির