যেভাবে কাটল রণবীর-আলিয়ার বড়দিন

সংগৃহীত ছবি

যেভাবে কাটল রণবীর-আলিয়ার বড়দিন

অনলাইন ডেস্ক

এর আগে ২৯টি বড়দিন কাটিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তবে কোনওটি এত বিশেষ হয়ে উঠেছিল কি? এ বছরই বিয়ে করেছেন। সব সময় পাশে রয়েছেন স্বামী আরেক বলিউড অভিনেতা রণবীর কাপুর। ভালবাসার উপহার সদ্যোজাত কন্যা রাহা।

এমন পরিপূর্ণ সংসার জীবনে প্রথম বার বড়দিন উদ্‌যাপন করলেন আলিয়া। দিনটি উদ্‌যাপনে স্বামী রণবীর আলিঙ্গন ও চুম্বনে লাল হয়ে গেলেন আলিয়া ভাট।  

ঢিলেঢালা লাল আলখাল্লা, মাথায় টুপি দিয়ে সান্টা সাজলেন আলিয়া। ছাদছোঁয়া ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে নিজেকে সম্পূর্ণ মনে হচ্ছিল অভিনেত্রীর।

পরিবারের সবাই তাঁকে ঘিরেছিলেন। সে সব মুহূর্তের কয়েকটি ছবি ভাগ করে নিয়ে আলিয়া লেখেন, এই আমার বিশ্ব। সেরা মানুষদের সঙ্গে সেরা সময় কাটাচ্ছি।

আলিয়ার ভাগ করে নেওয়া ছবিগুলির মধ্যে একটিতে কাপুর পরিবারের সঙ্গে জমাটি আড্ডা দিতে দেখা যায়। সে ছবিতে শাম্মি কাপুর, নীতু কাপুর, কারিশমা কাপুরসহ রয়েছেন রণবীর আর আলিয়া। অন্য ছবিতেও আত্মীয়-স্বজনদের সঙ্গে বড়দিনের আমেজে ‘গঙ্গুবাঈ’। পারিবারিক ছবিতে শাশুড়ি নীতু কাপুরের গা ঘেঁসে দাঁড়িয়ে থাকা আলিয়াকে সুখী দেখে আনন্দিত অনুরাগীরাও।

তবে যে ছবিটি সবার মন কেড়ে নিয়েছে, সেটি হল রণবীর আর আলিয়ার একান্ত একটি মুহূর্ত। রণবীর তার স্ত্রীকে পেছন থেকে জাপটে ধরে চুম্বন এঁকে দিচ্ছেন গালে। আলিয়া ঈষৎ লজ্জায় রাঙা। এমনিতেও পরে আছেন লাল পোশাক। যেন রণবীরের মিষ্টি সান্টা! সেই ছবি দেখে একজন লেখেন, যে যাই বলুক, বলিউডের সবচেয়ে শক্তিশালী জুটি আপনারাই।

সন্তান জন্মের পর, আবার আগের চেহারায় ফিরে আসতে চেয়ে ব্যয়াম শুরু করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু যে পদ্ধতিতে তিনি শরীরচর্চা করতে শুরু করেছেন, তা দেখে সম্প্রতি তাজ্জব হয়েছে নেটদুনিয়া। কোমর আর পায়ে বেড় দিয়ে শূন্যে উল্টো হয়ে ঝুলে থাকতে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/হারুন