'রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামলে দেশ আবারও চাঙ্গা হবে'

'রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামলে দেশ আবারও চাঙ্গা হবে'

সুনামগঞ্জ প্রতিনিধি

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বর্তমান সময় সংকটময় সেটা বাংলাদেশের মানুষ জানে কারণ সারাবিশ্বে অর্থনৈতিক মন্দা চলছে। তবে বাংলাদেশের এই অবস্থা থাকবে না। সারাবিশ্বের থেকে আমরা এখন পর্যন্ত অনেক ভালো আছি। তবে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থেমে গেলে দেশ আবারও অর্থনৈতিক দিক দিয়ে আরও এগিয়ে যাবে।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন যাতে আওয়ামী লীগ সরকার আর না করতে পারে সে জন্য একটা বিরোধী শক্তি কাজ করে যাচ্ছে। তারা দেশের শান্তি নষ্ট করতে চায়। এমনকি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য প্রস্তুত থাকে তারা। এই দিকে আমাদের সকলকে সর্তক থাকতে হবে।

মন্ত্রী বলেন, আগামী এক বছর পর জাতীয় নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে একটা অশুভ শক্তি দেশে অনেক কিছু করার চেষ্টা করতে পারে। এই অশুভ শক্তি যাতে তাদের এই শক্তিটা প্রয়োগ করতে না পারে এই জন্য প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী জনপ্রতিনিধি ও দেশের সাধারণ জনগণ ঐক্যবদ্ধ  থাকতে হবে।

মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের বিপুল ভোটে বিজয়ী করতে হবে। সে জন্য সবাইকে ভোট কেন্দ্রে যেতে হবে, সবাইকে ভোট প্রয়োগ করতে হবে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্প ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদে বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, পৌর সভার মেয়র নাদের বখতসহ আরও অনেকে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়