খ্রিস্টান পল্লীতে বিয়ের অনুষ্ঠানে হামলা, অভিযোগ যুবলীগ নেতাদের বিরুদ্ধে 

প্রতীকী ছবি

খ্রিস্টান পল্লীতে বিয়ের অনুষ্ঠানে হামলা, অভিযোগ যুবলীগ নেতাদের বিরুদ্ধে 

পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহর উপজেলায় খ্রিস্টান পল্লীতে একটি বিয়ের অনুষ্ঠানে বর ও কনে পক্ষের লোকজনকে মারধরের অভিযোগ ওঠেছে দুই যুবলীগ নেতার বিরুদ্ধে। সোমবার (২৬ ডিসেম্বর) রাতে ও মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে দুই দফায় এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় নিরাপত্তা হীনতায় ভুগছেন ওই পল্লীর বাসিন্দারা।

অভিযুক্তরা হলেন, উপজেলার মূলগ্রাম ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আমির হোসেন ও সদস্য রবিউল ইসলাম।

খ্রিস্টান পল্লীর বাসিন্দারা জানান, মৃত সুবল গোমেজ ছেলে সনি গোমেজ বিয়ের তারিখ নির্ধারণ করা হয় মঙ্গলবার (২৭ ডিসেম্বর)। বিয়ের একদিন আগের রাতে সনি গোমেজ বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠান শেষে পরিবারের ছেলে-মেয়েরা নাচ গান করছিল। এমন সময় রাত ১১টার দিকে যুবলীগ নেতা আমির হোসেন নাচের অনুষ্ঠানে অংশ নিতে চাইলে তাকে নিষেধ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে দু’জনকে মারধর করেন তিনি।

রাত ২টার দিকে আরেক যুবলীগ নেতা রবিউল ইসলাম ওই বাড়িতে গিয়ে চেয়ার, টেবিল, প্লেট ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যান।

এদিকে, মঙ্গলবার সকালে বিয়ের আনুষ্ঠানিকতার জন্য গির্জায় যাওয়ার পথে ভ্যান থেকে নামিয়ে আমির আলী, রবিউলসহ তাদের সহযোগীরা বর ও কনে পক্ষের অন্তত আটজনকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ আবারও ঘটনাস্থলে যায়। তবে পুলিশ পৌঁছানোর আগেই অভিযুক্তরা পালিয়ে যায়। পরে পুলিশের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।  

স্থানীয় ইউপি সদস্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের আইনের আওতায় আনা দরকার।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।