রায়হান রাফির গাড়ি থামিয়ে নায়িকা হতে চাইলেন তৃতীয় লিঙ্গের ইসরাত
রায়হান রাফির গাড়ি থামিয়ে নায়িকা হতে চাইলেন তৃতীয় লিঙ্গের ইসরাত

পরিচালক রায়হান রাফি-ইসরাত

রায়হান রাফির গাড়ি থামিয়ে নায়িকা হতে চাইলেন তৃতীয় লিঙ্গের ইসরাত

অনলাইন ডেস্ক

এই সময়ের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রায়হান রাফী। তার পরিচালনায় সম্প্রতি মুক্তি পাওয়া 'পরাণ', 'দামাল' সিনেমার জন্য প্রসংসিত হয়েছেন। সেই সঙ্গে আলোচিত-সমালোচিতও হয়েছেন রাফী। চিত্রনায়িকা পরীমনির স্বামী শরীফুল রাজ আর মিম ইস্যতে পরীমনি তাকে 'দালাল' বলেও আখ্যা দিয়েছিলেন।

সেই ঝামেলা উতরে ফের জড়ান নায়িকা দীঘির সঙ্গে। 'সুড়ঙ্গ' সিনেমায় অন্তর্ভুক্তি নিয়েই যত কথা। সিনেমাটিতে নায়িকা হিসেবে দীঘিকে সিলেক্ট করেও শেষ পর্যন্ত নেননি বলে গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে ঢাকাই সিনেমার ইন্ডাস্ট্রিতে তার সঙ্গে ঘটে যাওয়া গত তিন বছরের তীক্ত অভিজ্ঞতার কথাও জানান দীঘি।

তখন রাফী জানিয়েছিলেন, ছোটবেলার সেই দীঘিকে তিনি পছন্দ করেন কিন্তু বর্তমান সময়ের দীঘি চলচ্চিত্রের জন্য ফিট নয়। তাই তার সিনেমায় তাকে নেননি। এক্ষেত্রে তিনি দীঘিকে টিকটক ছাড়ারও পরামর্শ দেন।

গতকাল মঙ্গলবার পরিচালক, অভিনেতা শাহরিয়ার নাজিম জয় নিজের ফেজবুক পেজে ৬ মিনিট ৫৫ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। আর ক্যাপশনে তিনি লেখেন, 'চলতি পথে তৃতীয় লিঙ্গের ইসরাত রাফির কাছে নায়িকা হওয়ার প্রস্তাব দিলেন'।

ভিডিওতে পরিচালক রায়হান রাফী, শাহরিয়ার নাজিম জয় আর তৃতীয় লিঙ্গের ইসরাতকে কথা বলতে দেখা গেছে। জয়ের প্রশ্নের উত্তরে ইসরাত নায়িকা রাফীর কাছে হওয়ার কথা জানান।

নায়িকা হিসেবে নিজেকে যোগ্য বলেও জানান ইসরাত। বলেন, সে সুন্দরী, লম্বা কিন্তু কেউ তাকে খেয়ালই করলো না।

এছাড়া শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে টকশো করার আবদারও করেছেন তৃতীয় লিঙ্গের ইসরাত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

news24bd.tv/রিমু