ময়মনসিংহে ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেরা করদাতার সম্মাননা
ময়মনসিংহে ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেরা করদাতার সম্মাননা

ময়মনসিংহে ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেরা করদাতার সম্মাননা

ময়মনসিংহ প্রতিনিধি

আয়কর দিতে উৎসাহিত ও আয়কর দেওয়ার ভীতি দূর করতে ময়মনসিংহে সেরা করদাতাদের ট্যাক্স কার্ড ও সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড। বুধবার দুপুরে নগরীর টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ কর অঞ্চলের পাচঁটি জেলায় ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এই সম্মাননা প্রদান করা হয়।

ময়মনসিংহ কর অঞ্চলের কর কমিশনার কবির উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন, ময়মনসিংহ কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার ড. মো. সামছুল আরেফিন, ময়মনসিংহ ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সাদিক হোসেন প্রমুখ।

সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিগণ- ২০২১-২২ কর বর্ষে ময়মনসিংহ জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী মো. শামছুল হুদা ও মো. আবুল কালাম আজাদ এবং সর্বোচ্চ আয়কর প্রদানকারী মো. আবু নোমান, মো. মাহবুব রেজা করিম ও মো. লাল মাহমুদ।

সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা সাবরিনা ইয়াসমিন এবং সর্বোচ্চ ৪০ বছরের বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী মো. রাকিব দেওয়ানকে সম্মাননা প্রদান করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন কর অঞ্চল থেকে দীর্ঘ সময় কর প্রদানকারী ডা. কে আর ইসলাম ও মো. মাহবুব হোসেন এবং সর্বোচ্চ আয়কর প্রদানকারী মাহবুব আলম, খন্দকার মাহবুব আলম ও মো. ফজলুল হক হজন। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা জাকিয়া সুলতানা এবং সর্বোচ্চ ৪০ বছরের বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী মো. লিটনকে সম্মাননা প্রদান করা হয়।

জামালপুর জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী মো. জহুরুল হক ও মো. মঞ্জুরুল করিম খান এবং সর্বোচ্চ আয়কর প্রদানকারী ফারুক আহম্মেদ চৌধুরী, মীর্জা গোলাম মওলা ও মীর্জা মো. গোলাম রব্বানীকে সম্মাননা প্রদান করা হয়।

শেরপুর জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী মো. মোফাজ্জল হোসেন ও ফারুক আহমেদ এবং সর্বোচ্চ আয়কর প্রদানকারী মো. বজলুর রহমান, মো. লুৎফর রহমান ও মো. মোশাররফ হোসেনকে সম্মাননা প্রদান করা হয় ।

নেত্রকোনা জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী হুমায়ূন রশিদ খান রুমেন ও মমতাজ রহমান এবং সর্বোচ্চ আয়কর প্রদানকারী ধনেশ পত্রনবীশ, অসীম কুমার সিংহ ও দিপঙ্কর সরকার। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা সুশ্রী রানী সাহা রায় এবং সর্বোচ্চ ৪০ বছরের বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী এস এম মার্জান হুদা আল আমিনকে সম্মাননা প্রদান করা হয়।

কিশোরগঞ্জ জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী এডভোকেট আবুল কাসেম ও জুলহাস উদ্দিন জীবন এবং সর্বোচ্চ আয়কর প্রদানকার মো. মুশফিকুর রহমান কাঞ্চন, কাজী মনিরুল হাসান ও মো. আসাদুজ্জামান জীবন। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ডা. সুফিয়া খাতুন এবং সর্বোচ্চ ৪০ বছরের বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী মো. নুরুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়।