ধর্ষিত শিক্ষিকার আত্মহত্যার চেষ্টা

পুরোনো ছবি

ধর্ষিত শিক্ষিকার আত্মহত্যার চেষ্টা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকার সাভারের এক মাদ্রাসা শিক্ষিকা (২৬) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ধর্ষিতা আজ (৩০ আগস্ট, বৃহস্পতিবার) সকালে ব্লেড দিয়ে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। তাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সাভারের বিরুলিয়া ইউনিয়নের মৈস্তাপাড়া এলাকায় সম্প্রতি ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানায়, বিরুলিয়ার মৈস্তাপাড়া এলাকার মজিবর রহমানের মেয়েকে কয়েকদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিলো সাভারের ইমান্দিপুর এলাকার রুবেল নামে এক যুবক।  

কিন্তু ধর্ষক রুবেল ওই শিক্ষিকাকে বিয়ে করতে না চাওয়ায় ধর্ষিতা সাভার মডেল থানায় হাজির হন। সেখানে রুবেলকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে, ওই শিক্ষিকার ভাই রাজু আহম্মেদ বলেন, ‘আমার বোন ধর্ষণের অপমান সইতে না পেরে নিজের বাসায় বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।

ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষিকা বিরুলিয়া এলাকার একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করতো বলে জানা গেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির বলেন, ‘সকালে পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। ধর্ষক রুবেলকে আটকের চেষ্টা চলছে। ’



অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর