অপমানিত মেসি!

বিমান বন্দরে এক ভক্তের আবদার মেটাচ্ছিলেন লিওনেল মেসি

অপমানিত মেসি!

ক্রীড়া ডেস্ক

ফুটবল মাঠে বার্সেলোনার চিরশত্রু বলা হয় রিয়াল মাদ্রিদকে। একইভাবে মাদ্রিদের কাছেও বার্সেলোনা। তাই প্রতিদ্বন্দ্বী ক্লাবের জার্সিতে কেইবা সই করতে চাইবে। লিওনেল মেসিও করতে চাননি।

আর সেজন্যই বার্সার প্রাণভোমরাকে সইতে হয়েছে লাঞ্চনা।  

রিয়াল মাদ্রিদের জার্সিতে সাইন না করায় বিমান বন্দরে এক আর্জেন্টাইন নারী অপমানসূচক কথা বলেছেন মেসিকে।  

যে ক্লাবের নুন খান, সেই ক্লাবের প্রতিদ্বন্দ্বীদের জার্সিতে কেউই সই করেন না। এটাই রীতি।

তাও দু’একবার না হয় দেয়া যায়। কিন্তু কাতারে কাতারে দর্শক যখন রিয়ালের জার্সি নিয়ে মেসির কাছে অটোগ্রাফ চাইবে, তখন নিশ্চয় সাগ্রহে এগিয়ে যাবেন না খুদে জাদুকর।  

বার্সায় আসার আগে মেসি ছিলেন আর্জেন্টিনার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে। সেটিই ছিল তার প্রথম ক্লাব। বার্সা ছেড়ে দেয়ার পর সেই ক্লাব থেকেই অবসর নিতে চান মেসি। অথচ সেই ক্লাবটিরই এক নারী মেসিকে অটোগ্রাফের জন্য অপমান করলো।  

লা লিগায় রিয়াল ভায়োদোলিদের বিপক্ষে বার্সার ১-০ গোলের জয়ের পর এমন দৃশ্যের অবতারণা হয়। বিমানবন্দরে ক্যামেরা ও ভক্তরা ছেঁকে ধরেছিলেন বার্সা ফরোয়ার্ডকে। ধৈর্য ধরেই অটোগ্রাফ আর ছবি তোলার আবদার মেটাচ্ছিলেন মেসি। এমন সময় এক নারী এসে তার কাছে অটোগ্রাফ চান। মেসি তাকে এড়িয়ে গেলেও সেই নারী তাকে ছাড়েননি। সেই নারী মেসিকে তার সামনেই ‘প্যাশনলেস’ বলেন।  

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, স্বয়ং রোজারিও সেন্ট্রালেরই হাজারো সমর্থক টুইটারে সেই নারীর এমন আচরণের নিন্দা জানিয়েছে। যদিও মেসি এ ব্যাপারে কিছু বলেননি।  
 

সূত্র: সকার লাডুমা, স্পোর্ট বাইবেল, মার্কা

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর