হাইমচরে নৌকার পরাজয় জিতলো স্বতন্ত্র প্রার্থী

সংগৃহীত ছবি

হাইমচরে নৌকার পরাজয় জিতলো স্বতন্ত্র প্রার্থী

অনলাইন ডেস্ক

চাঁদপুরের হাইমচর উপজেলার গাজীপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান গাজীকে ১০৭ ভোটে পরাজিত করে জয়লাভ করেছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহজাহান মামুন।

ফলাফলে দেখা যায়, নৌকা প্রতীকে হাবিবুর রহমান গাজী পেয়েছেন ৯৫৫ ভোট ও মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ পেয়েছেন ১ হাজার ৬২ ভোট। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান গাজী ও স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজেরর মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। বাকি দুই প্রার্থী আনারস প্রতীক পেয়েছে ৯১ ও ঘোড়া প্রতীক পেয়েছে ৩৮টি ভোট। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ৩টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজয়ী স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সবুজ বলেন, আমি জনগণের ভোটে বিজয়ী হয়েছি।

এ বিজয় আমার গাজীপুর ইউনিয়নবাসীর বিজয়। আজকে প্রশাসন একটি চমৎকার নির্বাচন উপহার দিয়েছে। জনগণ ভোট দিতে পেরেছে বলেই আমি বিজয়ী হয়েছি। আমি প্রশাসনের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার এ জয়কে ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।

উপজেলা নির্বাচন অফিসার মো. শাহজাহান মামুন বাংলানিউজকে বলেন, সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চরাঞ্চলবাসীর জন্য ইভিএম নতুন হলেও তেমন কোনো সমস্যা হয়নি। নির্বাচনের বিষয়ে কোনো প্রার্থীর অভিযোগ ছিল না।