তবে কি ভেঙেই যাচ্ছে পরীমনির সংসার?
তবে কি ভেঙেই যাচ্ছে পরীমনির সংসার?

সংগৃহীত ছবি

তবে কি ভেঙেই যাচ্ছে পরীমনির সংসার?

অনলাইন ডেস্ক

জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসারে ভাঙনের সুর। শুক্রবার রাত ১২টা ৫০ মিনিট নাগাদ পরীমনির দেওয়া এক স্ট্যাটাসে তেমনি ইঙ্গিত দিয়েছেন এ অভিনেত্রী।

শুক্রবার (৩১ ডিসেম্বর) মধ্যরাতে ফেসবুকে ব্যক্তিগত একাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।

এর আগে, ২২ ডিসেম্বর পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেন। ছবিতে পরীকে হাতের আঙুলে ব্যাথা পাওয়ার মতো অবস্থায় দেখা যায়। পরী সেই ছবির ক্যাপশন দিয়েছিলেন গিফট। বিষয়টি নিয়ে পরিষ্কার করে কিছু না বললেও নেটিজেনদের মধ্যে গুঞ্জন, পরীর আঙুলে সেই আঘাত রাজের কারণেই।

গত ৯ নভেম্বর রাতে পরীমনি তার ফেসবুকে আরেকটি স্ট্যাটাস দিয়ে রাজ ও অভিনেত্রী মিমের সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। পরে যদিও রাজ-পরীকে একসঙ্গে বেশ ভালোভাবেই দেখা গেছে। বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থন নিয়েও খুনসুটি করেছেন রাজ-পরী।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। চলতি বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। বিয়ের এক বছর পূরণ না হতেই অবসানের গুঞ্জন শোনা যাচ্ছে।

news24bd.tv/আজিজ