পুলিশের ওপর হামলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার
পুলিশের ওপর হামলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

সংগৃহীত ছবি

পুলিশের ওপর হামলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক

রাজধানীর মৌচাক-মালিবাগ এলাকায় পুলিশের ওপর জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের হামলার ঘটনায় কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

শনিবার (৩১ ডিসেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

খন্দকার গোলাম ফারুক বলেন, জামায়াতে ইসলামী পুলিশের কাছ থেকে গণমিছিলের অনুমতি নেয়নি। যেহেতু তারা বিনা অনুমতিতে মিছিল বের করেছে, সেই মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালিয়েছে দলটির নেতা-কর্মীরা।

এতে পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা আহত হয়েছেন। হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত তাদের বিরুদ্ধে  আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, এ বিষয়ে আমরা কঠোর অবস্থানে আছি। বেআইনি কাজ করা ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার বিষয়ে কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

শুক্রবার (৩০ ডিসম্বের) পুলিশের ওপর হামলার ঘটনার পেছনে গোয়েন্দা নজরদারির ব্যর্থতা রয়েছে কি না— এমন প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, গোয়েন্দা নজরদারি ছিল না, বিষয়টি এরকম নয়। আমরা কিছু তথ্য পেয়েছিলাম। তারা বিভিন্নভাবে ছড়িয়েছে বায়তুল মোকাররমের সামনে থেকে মিছিল করবে। কিন্তু তারা রামপুরা আবুল হোটেলের সামনে থেকে মিছিল করার চেষ্টা করলে পুলিশের বাধা পেয়ে মৌচাক-মালিবাগে এসে মিছিলটি করে।

news24bd.tv/হারুন

এই রকম আরও টপিক