আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি : রওশন এরশাদ

সংগৃহীত ছবি

আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি : রওশন এরশাদ

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, দল কখনও ধ্বংসাত্মক রাজনীতি করেনি, ভবিষ্যতেও করবে না। আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি (জাপা)। সংবিধান অনুযায়ী হবে নির্বাচন হবে বলেও জানান তিনি।

রোববার (০১ জানুয়ারি) রাজধানীর কাকরাইলে জাতীয় পাটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, বাংলাদেশে নির্বাচনের যে সিস্টেম তাতে নিরপেক্ষ নির্বাচন সম্ভব না। কেয়ারটেকার (তত্ত্বাবধায়ক সরকার) দিয়েও সম্ভব না।

সমাবেশে আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে জাপার মহাসচিব বলেন, তারা লুটপাট ছাড়া দেশের মানুষকে কিছুই দিতে পারেনি। দেশে ৫ কোটি মানুষ বেকার।

তাদের নিয়ে কারও মাথাব্যথা নেই।

তিনি আরও বলেন, মামলাবাজদের জায়গা জাতীয় পার্টিতে হবে না। জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ শক্তিশালী। রংপুরে সিটি করপোরেশন নির্বাচনে প্রমাণ করেছি, গাইবান্ধায়ও করব।

মুজিবুল হক বলেন, বিএনপি ১৪ বছর ক্ষমতায় নাই, তাই তারা ক্ষমতার জন্য পাগল হয়ে আছে। না গেলে মুসলিম লীগের মতো হয়ে যাবে।

আওয়ামী লীগ ও বিএনপি দুটি দল দুর্নীতি ও লুটপাট করেছে। দেশের মানুষকে শান্তি দিতে পারে নাই। ক্ষমতাশালী দল যে কোনোভাবে ক্ষমতায় থাকতে চায়, আর বিএনপি যে কোনোভাবে ক্ষমতায় যেতে চায়। কেউ দেশের মানুষের কথা ভাবছে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সমাবেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ বলেন, জাতীয় পার্টি আছে থাকবে, একদিন ক্ষমতায় যাবে। এ পার্টিকে কেউ শেষ করতে পারবে না। আমরা গণতন্ত্রের জন্য আগুন সন্ত্রাসে বিশ্বাস করি না, আমরা বিশ্বাস করি গণতন্ত্রে। আমরা মানুষের কথা বলার জন্য এদেশে সুশাসন আনার জন্য আমরা সংসদে আছি। কোনো দলের লেজুড় হবার জন্য নয়।

news24bd.tv/আলী