গুজব ছড়াচ্ছেন ঐশ্বরিয়া!

ঐশ্বরিয়া রাই বচ্চন

গুজব ছড়াচ্ছেন ঐশ্বরিয়া!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি গুজব ছড়াচ্ছেন। তাও আবার খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির নামে, তার সঙ্গে সিনেমা করার প্রসঙ্গে। এমনই অভিযোগ তুললেন নির্মাতার মুখপাত্র।

ঘটনার বিস্তারিত জানা যাক।

কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ঐশ্বরিয়া রাই তার স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ছবি করার জন্য অন্যান্য অফার ফিরিয়ে দিচ্ছেন। এর মধ্যে একটি নাকি সঞ্জয়লীলা বানসালির ছবি। অনুরাগ ক্যাশপের পরিচালনায় ‘গুলাব জামুন’ ছবিতে অভিষেকের সঙ্গে অভিনয়ের জন্যই নাকি বানসালিকে ‘না’ করেন ঐশ্বরিয়া। এমনকি বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ও গেল বছর ‘পদ্মাবত’ সিনেমায় অভিনয়ের অফারও নাকি ফিরিয়ে দেন অ্যাশ।

কিন্তু সঞ্জয়লীলা বানসালির দাবি, তিনি কোনো ছবির জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাবই দেননি। বানসালির মুখপাত্র জানিয়েছেন, কয়েক বছর আগে ‘বাজিরাও মাস্তানি’ ছবির জন্য ওই সময় তার প্রথম পছন্দ ছিলেন কারিনা কাপুর খান। কিন্তু ব্যাটে-বলে না মেলায় কারিনার সঙ্গে কাজ করা হয়নি ওই সময়।  

এরপর ‘পদ্মাবত’-এর জন্য প্রথম থেকেই দীপিকা পাডুকনকে বেছে রেখেছিলেন বানসালি। এসব ছবির জন্য কখনোই ঐশ্বরিয়া রাইয়ের কথা ভাবেননি পরিচালক।

নির্মাতা সঞ্জয়লীলা বানসালি জানান, এই ধরণের গুজব কিভাবে ছড়াচ্ছে নাকি ঐশ্বরিয়া নিজেই ছড়াচ্ছেন, তা তিনি বুঝতে পারছেন না। তবে বিষয়টা যে একেবারেই ভিত্তিহীন, সেটা নিশ্চিত করেছেন ৫৫ বছর বয়সী প্রযোজক।
 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, বলিউড শাদীস

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর