পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু মিয়া

পৌর কাউন্সিলরকে কুপিয়ে জখম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু মিয়াকে (৩২) কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গত রাতে উপজেলার চাচিয়া মীরগঞ্জ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  

পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় পুলিশ পৌর আওয়ামী লীগ সভাপতিকে আটক করেছে।

 বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আব্দুস সোবহান।

তিনি বলেন, ‘হামলার পর সাজুর চাচা জামাল উদ্দিন বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭ জনকে আসামি দেখিয়ে হত্যা প্রচেষ্টার মামলা দায়ের করেছেন। ’

‘পুলিশ এ ঘটনায় সুন্দরগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি আহসানুল করিম চাঁদকে আটক করেছে। এছাড়া ঘটনার সাথে জড়িত বাকিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজার দাবি, তাদের ব্যক্তিগত দ্বন্দ্বের সঙ্গে দলীয় কোনো বিষয় জড়িত নয়।  রাজনৈতিক কারণে এই ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, কাল রাতে তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ এলাকায় নিজের মৎস্য খামার থেকে বাড়ি ফিরছিলেন সাজু মিয়া। পথে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় সাজু মিয়ার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সাজু মিয়ার তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর