গোপনে বিয়ে সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

সংগৃহীত ছবি

গোপনে বিয়ে সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা-ঐন্দ্রিলা সেন। প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন দু'জন। দীর্ঘ প্রায় ১১ বছরের প্রেম তাদের। হাতে হাত ধরে পেরিয়েছেন চড়াই উতরাই ভরা পথ।

প্রেমিক-প্রেমিকার থেকেও দুজনের মধ‍্যে রসায়নটা অনেকটাই প্রিয় বন্ধুর মতো। থার্টিফাস্ট নাইটে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান দু'জন। এরপরেই নেটপাড়ায় হইচই শুরু হয়।

ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওতে শর্ট ব্ল্যাক ড্রেসে দেখা গেছে নায়িকাকে।

কিন্তু, তার মাথায় ছিল সিঁদুর। আর এ নিয়েই যত হইচই। নতুন বছরের শুরুতেই ঐন্দ্রিলা এবং অঙ্কুশ শুভ কাজটা সেরে নিলেন কিনা, সেই প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। ডিভা টিউলিপ নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রশ্ন করা হয়, 'ঐন্দ্রিলা সিঁদুর পরেছেন? আমি ঠিক দেখছি তো? তাহলে কি ওদের বিয়ে হয়ে গেল?' মাম বন্দ্যোপাধ্যায় নামের এক নেটিজেনের প্রশ্ন, 'কবে বিয়ে করলেন আপনারা?'

অনেক ভক্ত আবার এই নতুন দম্পতিকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তবে এ বিষয়ে ঐন্দ্রিলা সেন ভারতীয় গণমাধ্যমে বিয়ে করেননি বলে জানান।

তিনি বলেন, 'আমি সাজঘর ছবির শ্যুটিং করছি। প্রতিদিনই শ্যুটিং চলছে। আর সেই জন্যই সিঁদুর পরেছিলাম। '

এদিকে অঙ্কুশ বলেন, 'আমরা গতকাল এক জায়গায় গিয়েছিলাম। ঐন্দ্রিলা সরাসরি শ্যুটিং সেট থেকে এসেছিল। তাই ওর মাথায় সিঁদুর থেকে গিয়েছে। আমরা বিয়ে করিনি। '

news24bd.tv/রিমু