দক্ষিণাঞ্চলের মানুষের শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ থাকা উচিত: আমু

সংগৃহীত ছবি

দক্ষিণাঞ্চলের মানুষের শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ থাকা উচিত: আমু

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ১৪ দলের সমন্বয় ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, পদ্মাসেতু, মোংলা বন্দর, পায়রা বন্দর এই যে নেটওয়ার্কটা শেখ হাসিনা তৈরি করেছেন, তার জন্য দক্ষিণাঞ্চলের মানুষের শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ থাকা উচিত, আওয়ামী লীগের প্রতি চির কৃতজ্ঞ থাকা উচিত। এই দক্ষিণাঞ্চলের দিকে কোনো দিন কোনো সরকার নজর দেয়নি, যেটা শেখ হাসিনা দিচ্ছেন। তার অনেক কর্মপরিকল্পনা রয়েছে এই দক্ষিণাঞ্চলকে কেন্দ্র করে।  

সোমবার (২ জানুয়ারি) রাতে ঝালকাঠি উপজেলা পরিষদ চত্বরে ঝালকাঠি পৌর শাখার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমু বলেন, আজকে এই অর্থনৈতিক উন্নয়নের যে ধারা শেখ হাসিনা সৃষ্টি করেছেন, যার ফলে বিশ্ব অর্থনীতি আবার চাঙা হলে, বিভিন্ন দেশ থেকে শিল্পপতিরা এই অঞ্চলে আসবেন। গড়ে উঠবে শিল্প কারখানা। দক্ষিণাঞ্চলের মানুষের আর দূরদূরান্তে গিয়ে কাজ করতে হবে না। কমবে বেকারত্ব, ঘুচবে মানুষের কষ্ট।

   

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর-রশিদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহাবুব হোসেন। সভা সঞ্চালনা করেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল শরীফ। পৌর এলাকার নেতাকর্মীরাও এ সময় উপস্থিত ছিলেন।  

news24bd.tv/ইস্রাফিল