কুষ্টিয়ায় এবার ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় এবার ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাসের ধাক্কায় শিশু আকিফার মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই কুষ্টিয়ার কানাবিলের মোড়ে ট্রাকের ধাক্কায় আবারও এক শিশু নিহত হয়েছে।

নিহত শিশুটির নাম শাকিব(৮)। সে শহরতলীর মঙ্গলবাড়িয়া এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নুরানী ফেরদৌসী দিশা জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহসড়কের কানাবিলের মোড়ে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক ওই শিশুটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে শাকিব মারা যায়। পুলিশ ঘাতক ট্রাকটিকে শনাক্ত করে আটকের চেষ্টা চালাচ্ছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এর আগে গেল মঙ্গলবার (২৮ আগস্ট) কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় আকিফা নামে এক শিশুকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন।

থেমে থাকা একটি বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় বাসটি কোনো ধরনের হর্ন না দিয়েই আচমকা মা ও সন্তানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় গিয়ে পড়ে আকিফা।

প্রথমে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আকিফা।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর