বিএনপি খুনিদের সঙ্গে মিলে রাজনৈতিক বেয়াদবি করছে: ইনু

সংগৃহীত ছবি

বিএনপি খুনিদের সঙ্গে মিলে রাজনৈতিক বেয়াদবি করছে: ইনু

অনলাইন ডেস্ক

বিএনপি ’৭১, ’৭৫ ও ২১ আগস্টের খুনিদের সঙ্গে মিলে রাজনৈতিক বেয়াদবি করছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু। আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়ন জাসদের সম্মেলন সভায় বিএনপি জোটের সরকার পতনের আন্দোলন প্রসঙ্গে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

জাসদ সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেন, ‘২৭ আর ১০ দফা দিয়ে বিএনপি আবারও সরাসরি ৭১, ৭৫ ও ২১ আগস্টের খুনিদের সাথে এক প্লেটে ভাত খাচ্ছে। এটা রাজনৈতিক বেয়াদবি, যা মেনে নেওয়া যায় না।

’ 

অতীতে চরমভাবে ব্যর্থ বিএনপি-জামায়াতের ক্ষমতা পুনর্দখলের খেলায় জনগণের কোনো ভাগ্য নেই উল্লেখ করে ইনু বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে বিএনপির এই চক্রান্ত যেকোনো মূল্যে রুখে দিতে হবে।

হাসানুল হক ইনু আরও বলেন, বিএনপির ডানে রাজাকার, জামায়াত যুদ্ধাপরাধী আর বামে সুযোগসন্ধানী কতিপয় দল জড়ো হচ্ছে। এরা কখন কোন দিকে যায় বোঝা যায় না। তবে কয়টা সুযোগসন্ধানী দল যোগ হচ্ছে, সেটা ব্যাপার না, জনগণ যোগ হচ্ছে কি না, সেটাই দেখার বিষয়।

বর্তমান সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ইনু বলেন, জনগণ ভরসা করতে পারে, অর্থনৈতিকসহ যে ধরনেরই বৈশ্বিক সংকট থাকুক না কেন, বর্তমান সরকার জনগণকে রক্ষা করবে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর উপজেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় বক্তব্য দেন ইনু। এ সময় জাসদের মিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহাম্মদ আলীর সভাপতিত্বে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতা-কর্মীরা বক্তব্য দেন।

news24bd.tv/আলী