ম্যানইউয়ের জয়ের রাতে ড্র নিষ্পত্তি আর্সেনাল-নিউক্যাসল ম্যাচ 

সংগৃহীত ছবি

ম্যানইউয়ের জয়ের রাতে ড্র নিষ্পত্তি আর্সেনাল-নিউক্যাসল ম্যাচ 

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল ছিল বেশকিছু ম্যাচ। যেখানে বোর্নেমাউথের বিপক্ষে বড় জয় তুলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে পয়েন্ট টেবিলের ১ ও ৩ নম্বর দল আর্সেনাল ও নিউক্যাসলের লড়াইটি কোনো ফল দেখেনি। যথারীতি পয়েন্ট টেবিলে স্ব স্ব স্থান ধরে রেখেছে দলগুলো।

গতকাল রাতে ওল্ড ট্রাফোর্ডে বোর্নেমাউথকে দাঁড়াতেই দেয়নি এরিক টেন হ্যাগ শিষ্যরা। ম্যাচের প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে আক্রমণে গিয়েছে তারা। তবে প্রতিপক্ষের রক্ষণদুর্গ ভাঙতে সময় লাগছিল। অবশেষে ২৩ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোর গোলে ম্যাচে লিড নেয় ম্যানইউ।

এরপর ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেলেও কাজে লাগাতে ব্যর্থ হয়েছে টেন হ্যাগ শিষ্যরা। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

বিরতি থেকে মাঠে নেমেই ব্যবধান দ্বিগুণ করে নেন ইংলিশ ফুটবলার লুক শো। আর ম্যাচের শেষটা গোল করে রাঙান মার্কাস র‌্যাশফোর্ড। তার দৃষ্টিনন্দন গোলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ। এ জয়ে পয়েন্ট টেবিলে সমান ৩৫ পয়েন্ট নিয়ে নিউক্যাসেলের নিচে চার নম্বরে অবস্থান টেন হ্যাগের দলের।

অন্যদিকে গোলশূন্য গোলে নিষ্পত্তি হয়েছে আর্সেনাল-নিউক্যাসল ম্যাচটি। ফলে পয়েন্ট টেবিলে আসেনি তেমন পরিবর্তন। তবে পয়েন্ট ভাগ করায় রেড ডেভিলরা ছুঁয়ে ফেলেছে ক্যাসলদের। ম্যাচে দু’দলই বেশ কিছু সহজ সুযোগ হাতছাড়া করেছে। ফলে গোল পায়নি কোনো দল।

লিগের অপর ম্যাচে এভারটনকে ৪-১ গোলে হারিয়েছে ব্রাইটন এন্ড হোব। অন্যদিকে লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে ফুলহাম।

news24bd.tv/আমিরুল