লক্ষ্মীপুরে ইয়াবা নিয়ে ইউপি মেম্বার ও গ্রাম পুলিশসহ গ্রেপ্তার ৩

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুরে ইয়াবা নিয়ে ইউপি মেম্বার ও গ্রাম পুলিশসহ গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ২ কোটি ৫৫ লাখ ৬ হাজার টাকা মূল্যের ৮৫ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও গ্রাম পুলিশসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

বুধবার বিকেল ৩টার দিকে র‌্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।  

গ্রেপ্তারকৃত মনির হোসেন চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক। এছাড়া ইব্রাহিম একই ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য ও আমির হোসেন ওই ইউনিয়ন যুবলীগের সক্রিয় সদস্য।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৩টার দিকে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মধ্য চররমনী গ্রাম থেকে ইয়াবাসহ ইউপি সদস্য মনির হোসেন, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ নেতা আমির হোসেনকে আটক করা হয়।  

এ সময়  তাদের কাছ থেকে ৪৩৬টি এয়ার টাইট প্যাকেট ভর্তি ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ৩জনসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪জনের নামে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার নুরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করা হয়।

news24bd.tv/কামরুল