ফাফকোর মহাপরিচালক হলেন ইমরানুর রহমান

লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বিজিএমইএর পরিচালক ইমরানুর রহমান (ছবি: সংগৃহীত)

ফাফকোর মহাপরিচালক হলেন ইমরানুর রহমান

অনলাইন ডেস্ক

কর্পোরেট ফুটবলার ও কর্পোরেট ফুটবল সংগঠক, লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বিজিএমইএর পরিচালক ইমরানুর রহমান এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের (ফাফকো) মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের (ফিফকো) সাবেক ভাইস প্রেসিডেন্ট ফর স্ট্র্যাটেজি ইমরানুর রহমান তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, এটি অবশ্যই আমার এবং আমার দেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়। নতুন দায়িত্ব পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। এটি আমাকে বাংলাদেশের ফুটবলের উন্নয়ন ও প্রসারে আরও কাজ করতে অনুপ্রাণিত করবে।

বান্দো ডিজাইনের এ অধিনায়ক বলেন, ‘ফুটবল এবং বিশেষ করে কর্পোরেট ফুটবল কাপের বিশ্বে এশিয়া দ্রুততম প্রবৃদ্ধির অঞ্চলের প্রতিনিধিত্ব করছে এবং আমি এই চ্যালেঞ্জটি গ্রহণ করতে পেরে আনন্দিত। ’

ইমরানুর রহমান স্বপ্ন দেখেন, বাংলাদেশের পরবর্তী প্রজন্ম মাদক থেকে সম্পূর্ণ দূরে থাকবে এবং ফুটবল খেলাকে শুধুই খেলবেই না, এই খেলাটাকে আরও বেশি উপভোগ করবে।

বাবার কাছে  চিরঋণী থাকবেন এমনটা জানিয়ে তিনি বলেন , ‘আমার সমস্ত সাফল্যের জন্য আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে চিরঋণী থাকব। তিনি সবসময় ফুটবলের প্রতি আমার আবেগকে সমর্থন করেছেন।

আমার প্রতিটি সাফল্য আমার মায়ের দোয়ার কারণেই সম্ভব হয়েছে। আমার স্ত্রী সামিরা আলম আমার শক্তি। আমি বান্দো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের ধন্যবাদ জানাই যারা আমাকে বড় স্বপ্ন দেখতে সাহায্য করেছেন। আমার আজকের এই অবস্থানের জন্য এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলকে ধন্যবাদ জানাচ্ছি। বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো বলে আশা করছি। ’

কর্পোরেট ফুটবলের বৈশ্বিক নিয়ন্ত্রক সংস্থা ফিফকোর এশিয়ান বিভাগ হলো ফাফকো। ফিফকোর সদর দফতর কানাডার মন্ট্রিয়লে অবস্থিত।

সারা বিশ্বের ৬৫টি দেশের দেড় লাখ কোম্পানির ২৫ লাখেরও বেশি খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত কর্পোরেট ফুটবলের একমাত্র বৈশ্বিক সংগঠন ফিফকো। সংস্থাটি ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।

news24bd.tv/মামুন

এই বিভাগের পাঠকপ্রিয়