সাব্বিরকে নিষিদ্ধের সুপারিশ, সৈকতকে সতর্ক

সাব্বির রহমান -ফাইল ছবি

সাব্বিরকে নিষিদ্ধের সুপারিশ, সৈকতকে সতর্ক

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হতে পারেন সাব্বির রহমান ‍রুম্মন। আজ শনিবার এ সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি। সুপারিশ বোর্ড সভাপতিকে পাঠানো হবে। বোর্ড সভাপতি অনুমোদন দিলেই এটি কার্যকর হবে।

অন্যদিকে স্ত্রীকে নির্যাতন ও যৌতুকের মামলায় অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতকে কঠোরভাবে সতর্ক করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সাম্প্রতিক সময়ে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ক্রিকেটার সাব্বির, নাসির ও মোসাদ্দেক হোসেন সৈকতকে তলব করে বিসিবি। শনিবার বিসিবির শৃঙ্খলা কমিটি সাব্বিরকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করার সুপারিশ করে। আর মোসাদ্দেক হোসেন সৈকতকে সতর্ক করা হয়।

নাজমুল হাসান পাপন বৃহস্পতিবারই জানিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে হাজির হতে হবে সাব্বির রহমান, নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেনকে। তারা বিকাল তটায় বিসিবির শৃঙ্খলা কমিটির মুখোমুখি হন।

সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ-নারীপ্রীতি, দর্শক পেটানো এবং মাঠে, মাঠের বাইরে ও সোশ্যাল মিডিয়ায় ভক্ত-সমর্থকদের সঙ্গে বাজে আচরণ। এর আগে তিনি শাস্তি পেলেও আচরণে তার কোনো পরিবর্তন আসেনি।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারি কেলেঙ্কারির। দীর্ঘদিন ধরে তার ওপরে এ অভিযোগের খড়গ ঝুললেও নিজেকে বদলাননি। আর মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিনের করা নারী নির্যাতন মামলা।

সম্পর্কিত খবর