আলিয়ার নতুন যে নাম দিলেন শাহরুখ!

আলিয়া-শাহরুখ

আলিয়ার নতুন যে নাম দিলেন শাহরুখ!

অনলাইন ডেস্ক

নায়িকা হিসেবে বলিউডে এক দশক পার করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। বহু আগেই কিছু সফল সিনেমা উপহার দিয়ে দর্শকদের নজর কেড়েছেন তিনি। বর্তমানে তিনি ক্যারিয়ারের সেরা সময় পার করছেন আলিয়া। কারণ সম্প্রতি মা হয়েছেন আলিয়া।

জীবনের সেরা সিদ্ধান্তটা সন্তান নেয়া। ক্যারিয়ার যখন একটু একটু করে এগিয়ে যাচ্ছে ঠিক সে সময়ে বিয়ে করাও উত্তম সিদ্ধান্ত ছিলো।

ভারতীয় গণমাধ্যমে সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

এদিকে আলিয়ার নতুন নাম দিয়েছেন সুপারস্টার শাহরুখ খান।

রাহা-র মা'কে এবার থেকে ‘লিটল আম্মা ভাট কাপুর’ বলে ডাকবেন বলে জানান শাহরুখ।

২০১৬ সালে ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-আলিয়া। ‘ডিয়ার জিন্দেগি’ কো-স্টারকে ‘এসআর’ বলে ডাকেন আলিয়া ভাট। গতকাল বুধবার টুইটারে ফ্যানেদের যেমন খুশি প্রশ্ন করার ছাড় দিয়েছিলেন শাহরুখ। এক ভক্ত #AskSRK চলাকালীন এসআরকে-কে জিজ্ঞেস করেন ‘আলিয়া আপনাকে এসআর কেন বলে? এর অর্থ কী?’ জবাবে অভিনেতা লেখেন, ‘হতে পারে সুইট আর রোম্যান্টিক অথবা সিনিয়র আর রেসপেক্টেড। কিংবা হতে পারে শুরু শাহ-রুখ’। কেন আলিয়া শাহরুখকে ‘SR' সম্বোধন করে তা সঠিক জানা ছিল না বাদশারও। জবাব স্পষ্ট করলেন খোদ আলিয়া।

হহ

ওই টুইট রি-টুইট করে রণবীর ঘরণী লেখেন, ‘আমি বলব, এসআর এর অর্থ এখানে সুইট আর রেসপেক্টেড (মিষ্টি আর শ্রদ্ধেয়)। কিন্তু ২৫শে জানুয়ারি থেকে আমি তোমাকে পাঠান বলে ডাকব। দেখুন আমি কত্ত ক্রিয়েটিভ’।

আলিয়ার টুইটের বদলে পালটা একটি টুইট করেন শাহরুখ। আর রাহা-র মায়ের নতুন নামকরণও সেরে ফেলেন। বলিপাড়ার নতুন মা-কে এবার থেকে ‘লিটল আম্মা ভাট কাপুর!’ বলে ডাকবেন শাহরুখ যা স্পষ্ট করে দেন।

প্রসঙ্গত, ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পর্ব সারেন আলিয়া। জুন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়ে দেন অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। নাম রাখেন রাহা।  

news24bd.tv/রিমু