বগুড়ার দুটি আসনে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

হিরো আলম

বগুড়ার দুটি আসনে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

অনলাইন ডেস্ক

বিএনপি দলীয় সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। আসন দুটিতে হিরো আলম ছাড়াও আরও ২১ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া জেলা প্রশাসক ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে,

আলোচিত ইউটিউবার হিরো আলম সাংবাদিকদের বলেন, নির্বাচন ও অভিনয় জগত দুটি আলাদা। আমরা যখন অভিনয় করি, তখন অভিনয় নিয়েই ব্যস্ত থাকি, আর যখন জনসেবা করি, তখন জনসেবা নিয়েই ব্যস্ত থাকি।

অভিনেতা হিসেবে জনপ্রতিনিধি হয়ে জনগণকে কিছুই দেব না, তবে বিভিন্ন অনুষ্ঠানে বিনোদন দেওয়ার চেষ্টা করব। এছাড়াও আমি জনগণকে নিয়ে কাজ করি, সবসময় জনগণের পাশে থাকতে চাই, এ কারণে জনগণ আমাকে ভোট দেবেন।

বগুড়া-৬ আসন (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) দুটি আসন থেকেই সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন তিনি। কোনো আসন থেকে প্রার্থীতা প্রত্যাহার করবেন না বলে জানিয়েছেন হিরো আলম।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ৮ জানুয়ারি যাচাই বাছাই এবং ১৫ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন, আগামী ১ ফেব্রুয়ারি এই দুটি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।  

news24bd.tv/ইস্রাফিল