ইমরান খানের ফটোশুটের খরচ ৩৫ লাখ রুপি!

ছবি-সংগৃহীত

ইমরান খানের ফটোশুটের খরচ ৩৫ লাখ রুপি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের ফটোশুটের খরচ ৩৫ লাখ রুপি। গত বুধবার(২৯ আগস্ট) রাতে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক পোষ্টের ভিত্তিতে বিভিন্ন গণমাধ্যমে এ দাবি করা হয়।

খবরে বলা হয়- প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার ফটোশুট করেছেন পুরস্কারজয়ী ফটোগ্রাফার ইরফান আহসান, যার জন্য খরচ হয়েছে ৩৫ লাখ রুপি।

ইরফান তার ফেসবুকে এই ফটোশুটের অভিজ্ঞতা শেয়ার করার পরই মূলত বিষয়টি ছড়িয়ে পড়ে।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম শুরু হয় সমালোচনার ঝড়।

পরে নিজ উদ্যোগেই ফটোগ্রাফার ইরফান বিষয়টি স্পষ্ট করেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেন, এটা সত্যিই হাস্যকর। আমি কোনও অর্থ ছাড়াই তার ফটোশুট করেছি।

তার নয়া পাকিস্তান গড়ার লক্ষ্যে এটা আমার অতি ক্ষুদ্র একটা ইনপুট। ইনশাআল্লাহ তিনি সফল হবেন। আর হ্যাঁ আমার সিনিয়র হিসেবে তিনি ডিসকাউন্ট পেতেই পারেন। নিন্দুকেরা নিন্দা করবেই।

এতেও মূলত ইরফান স্পষ্ট করেননি যে তার উপহারটা আসলে কি। বিষয়টি জানতে ‘পাকিস্তান টুডে’ তার স্টুডিও’তে যোগাযোগ করে। তারা জানায়, ইরফান তার ক্যারিয়ারে কখনোই কারও কাছ থেকে এতো বেশি পরিমাণ অর্থ নেননি।

তারা আরও জানায়, এটা কোনও উপহার ছিল না। এর জন্য আমরা অর্থ নেব কিন্তু তার পরিমাণ সম্পর্কে তো কাউকে কিছু বলিনি।

বৃহস্পতিবার(৩০ আগস্ট) ইরফান তার টুইটার অ্যাকাউন্টে দেয়া আরেকটি পোস্টে লেখেন, ওয়াও দিস ইজ ক্রেজি! ফটোশুটের খরচ প্রায় ১০ গুণ বেড়ে গেছে। লোল! এটা ৩৫ বিলিয়ন হবে। ইনশাআল্লাহ আমি বিলিয়নার হতে চলেছি।

এতেও নীরব থাকতে পারেননি তিনি। কল পাচ্ছেন গণমাধ্যম কর্মীদের। তাই বাধ্য হয়ে তিনি শনিবার (১ সেপ্টেম্বর) আরও একটি পোস্ট দেন টুইটারে। এতে তিনি স্পষ্টভাবে উল্লেখ করেন, আমি এই ফটোশুটের জন্যই কোনও অর্থ নিইনি।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর