নির্মাণ শেষের আগেই ১০০ কোটিতে বিক্রি ‘দক্ষিণি’ এই সিনেমা

সংগৃহীত ছবি

নির্মাণ শেষের আগেই ১০০ কোটিতে বিক্রি ‘দক্ষিণি’ এই সিনেমা

অনলাইন ডেস্ক

দক্ষিণী সিনেমার জয়জয়কার কয়েক বছর থেকেই। একের পর এক নতুন সিনেমা নতুন রেকর্ড গড়ে নিয়েছে। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সুরিয়া একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। তার সিনেমা নিয়ে শুধু দর্শক কেন, অপেক্ষায় থাকেন প্রযোজকেরা।

এবার তাঁর নতুন সিনেমার নির্মাণ শেষ হওয়ার আগেই এর হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে ১০০ কোটি রুপিতে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

বহুল প্রতীক্ষিত সিনেমাটির হিন্দি স্বত্ব ১০০ কোটি রুপিতে কিনেছেন প্রযোজক জয়ন্তলাল গাদা। এ ছাড়া তাঁর প্রযোজনা সংস্থা হিন্দি সংস্করণের সিনেমাটির টিভি, ডিজিটাল ও প্রেক্ষাগৃহে পরিবেশকের স্বত্বও কিনেছে।

‘সুরিয়া–৪২’ শিরোনামে সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক শিবা। সিনেমাটিতে দিশা পাটানিকে সুরিয়ার সঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে।

ইতিমধ্যে সিনেমাটির প্রায় ৬০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। বাকি শুটিং কিছুদিনের মধ্যেই সম্পন্ন হয়ে আগামী মার্চ মাসের মধ্যে শুটিং শেষ করা হবে। চলতি বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সুরিয়া সম্প্রতি বালা পরিচালিত 'বনাঙ্গন' থেকে নাম প্রত্যাহার করেছেন। শিগগির তিনি পরিচালক ভেত্রিমারনের সঙ্গে 'বদিভাসাল' চলচ্চিত্রের শুটিং শুরু করবেন। এরপরে সুরিয়া ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্সে’ যোগ দেবেন বলে আশা করা যাচ্ছে।

চলতি বছর ‘সুরারাই পোতরু’র হিন্দি রিমেক মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সিনেমায় অভিনয় করেই গত বছর ভারতের জাতীয় পুরস্কার লাভ করেন সুরিয়া। তবে হিন্দি রিমেকে তাঁর চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ছবিটিতে একটি অতিথি চরিত্রে সুরিয়া অভিনয় করবেন।

news24bd.tv/আলী