শীর্ষ দশজনের তালিকায় সবার শীর্ষে অক্ষয়

সংগৃহীত ছবি

শীর্ষ দশজনের তালিকায় সবার শীর্ষে অক্ষয়

২০২২ সালে বলিউড তারকাদের মাঝে শীর্ষ দশজন পুরুষ তারকার তালিকায় শীর্ষস্থান অর্জন করেছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। বলিউড ভাইজান সালমান খান রয়েছেন তিন নম্বরে। জুন থেকে ডিসেম্বর পর্যন্ত ভোক্তা গবেষণা এবং তথ্য বিশ্লেষণের উপর ভিত্তি করে মিডিয়া ইনসাইট ফার্ম ‘অরম্যাক্স’ এর মাধ্যমে তালিকাটি নির্মিত হয়েছে ।

খবর হিন্দুস্তান টাইমস।

২০২২ সালটি অক্ষয় কুমারের জন্য ব্যর্থ একটি বছর ছিল। বছরের শেষ দিকে ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’র মতো চলচ্চিত্রগুলোও সফলতার মুখ দেখেনি অভিনেতার। তবু জনপ্রিয়তা এবং আগামী বছর তার বিগ বাজেটের কিছু সিনেমা পাইপলাইনে থাকায় জনপ্রিয়তায় অক্ষয় কুমার সবার উপরেই অবস্থান করছেন।

এই বছর ‘সেলফি’, ‘বাড়ে মিয়া, ছোটে মিয়া’, ‘ওহ মাই গড ২’ এর মতো চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে অক্ষয়ের।

‘অরম্যাক্স’ প্রকাশিত তালিকাটি তারকাদের সামগ্রিক ব্র্যান্ড মূল্য এবং তাদের চলচ্চিত্র ও বাজেট সহ দর্শকপ্রিয়তা বিবেচনা করে তৈরি করা হয়। অরম্যাক্স ২০২২ এর তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন ঋতিক রোশন। এরপর পঞ্চম স্থানে রয়েছেন রণবীর কাপুর। অজয় দেবগন রয়েছেন ষষ্ঠ স্থানে এবং রণবীর সিং রয়েছেন সপ্তম স্থানে। অষ্টম স্থানে জায়গা পেয়েছেন ‘ভেড়িয়া’ তারকা বরুণ ধাওয়ান। নবম স্থানে রয়েছেন বলিউডের পারফেকশনিষ্ট আমির খান। তালিকায় জায়গা করে নিয়েছেন হালের সেনসেশন অভিনেতা কার্তিক আরিয়ান। তিনি রয়েছেন দশম স্থানে।

news24bd.tv/আলী