নদী হত্যা: সাবেক শ্বশুরকে আদালতে সোপর্দ

সাংবাদিক সুবর্ণা নদী (বাঁয়ে) ও আটক সাবেক শ্বশুর আবুল হোসেন

নদী হত্যা: সাবেক শ্বশুরকে আদালতে সোপর্দ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদী হত্যা রহস্য এক সপ্তাহেও উন্মোচিত হয়নি। তবে ৩ দিনের রিমান্ড শেষে কাল নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। রিমান্ডে নদীর মায়ের করা মামলার প্রধান আসামি আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ হত্যাকাণ্ড সংক্রান্ত ইতিবাচক কোনো তথ্য পায়নি বলে জানা গেছে।

গেল বৃহস্পতিবার (৩০ আগস্ট) আদালতের মাধ্যমে পুলিশ আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেয়।

এছাড়া নদীর সাবেক স্বামী রাজীবের সন্ধান দিতে তার মা এবং বোনকে শনিবার (১ সেপ্টেম্বর) রাতে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ।

সুবর্ণা নদী পাবনা শহরের রাধানগরের ভাড়া বাসায় মেয়ে জান্নাত, বড় বোনের ছেলে আলিফ হোসেন এবং মা মর্জিনা বেগমকে নিয়ে বাস করতেন। পাবনা প্রেসক্লাব গলির রানা শপিং কমপ্লেক্সের ৪র্থ তলায় নদীর অফিস ছিল।  

গেল মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে ওই অফিস থেকেই  বাসায় ফেরার পথে ওৎ পেতে থাকা ৪-৫ জন দুর্বৃত্ত নদীর ওপর হামলা চালায়।

তারা চাপাতি দিয়ে নদীর ঘাড়ে, পিঠে এবং গলাসহ শরীরের বিভিন্ন স্থানে এলাপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর আগে মা ও মেয়েকে হামলাকারীদের নাম বলে গেছেন সাংবাদিক নদী। প্রাক্তন স্বামী রাজীব ও রাজীবের সহকারী মিলনসহ কয়েকজন তাকে কুপিয়েছেন বলে হাসপাতালে আহতাবস্থায় জানিয়েছিলেন তিনি।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর