বিছানায় পড়ে আছেন রক্তাক্ত মান্দানা করিমি!

‘ইশকবাজ’ টিভি শো-তে মান্দানা করিমি

বিছানায় পড়ে আছেন রক্তাক্ত মান্দানা করিমি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের অন্যতম বিতর্কিত টেলিভিশন শো বিগ বসের জনপ্রিয় অভিনেত্রী মান্দানা করিমি এবার টিভি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন। শিগগিরই ছোট পর্দায় একটি শক্তিশালী ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

স্টার প্লাসের জনপ্রিয় শো ‘ইশকবাজ’ তার প্রথম টিভি শো, ইতিমধ্যেই শুটিংও শুরু হয়ে গেছে ধারাবাহিকটির। সেই শুটিং সেট থেকেই একটি ভিডিও শেয়ার করেছেন মান্দানা।

সেখানে দেখা যাচ্ছে, বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। পাশে পড়ে রয়েছে রক্তমাখা একটি ছুরিও।  

এই ভিডিওটি আসলে ওই শোয়ের একটি দৃশ্য। যেখানে দেখা যায়, রক্তে ভিজে যাচ্ছেন মান্দানা।

আর সহ অভিনেতা নকুল মেহতার দিকে ইঙ্গিত করছেন। বিছানায় রক্তাক্ত অবস্থায় শুয়ে তিনি বলছেন তার এই অবস্থা করেছেন নকুলই, নকুল মানুষ নয়, শয়তান।

মান্দানা তার কর্মজীবন শুরু করেন বিমানবালা হিসেবে। কিন্তু পরে মডেলিং করার জন্য এই কাজ ছেড়ে দেন তিনি। শাহরুখ খান, সইফ আলী খান এবং করিনা কাপুরের সঙ্গে বিভিন্ন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন মান্দানা। ‌
‘রয়’, ‘ক্যায়া কুল হ্যায় হাম ৩’ এবং ‘ম্যায় অউর চার্লস’ সিনেমাতেও অভিনয় করেছেন মন্দানা। একাধিক সিনেমায় খোলামেলা দৃশ্যে আগমন ও আবেগঘন চুম্বনের কারণে বরাবরই আলোচনায় থাকেন ইরানে জন্ম নেয়া ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

গেল বছরের মার্চে ভারতীয় ব্যবসায়ী গৌরব গুপ্তকে বিয়ে করেন মান্দানা কিন্তু ওই বছরের জুলাই মাসে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা করেন। পরে অবশ্য সেই মামলা তুলে নেন তিনি।

ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।


সূত্র: ইন্সটাগ্রাম, উইকিপিডিয়া, স্টার প্লাস

অরিন/নিউজ টোয়েন্টিফোর

 

সম্পর্কিত খবর